Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Prateik Babbar

বিয়ে ভাঙার এক বছরের মধ্যে আবারও প্রেমে, প্রিয়াতে মজে প্রতীক

সান্যা সাগরের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর প্রিয়া বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন প্রতীক বব্বর। তবে শীঘ্রই আবার ছাদনাতলায় যাওয়ার কোনও পরিকল্পনা নেই বলেই জানান অভিনেতা।

প্রিয়াতেই মজেছেন প্রতীক।

প্রিয়াতেই মজেছেন প্রতীক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৬
Share: Save:

আবার প্রেমে পড়েছেন অভিনেতা প্রতীক বব্বর। অভিনেত্রী প্রিয়া বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘনঘন দেখা যাচ্ছে তাঁকে। সূত্রের খবর, তাঁরা সম্পর্কে রয়েছেন। প্রায় এক বছর ধরে পরস্পরকে চেনেন। ২০১৯ সালে স্ত্রী সান্যা সাগরের সঙ্গে বিবাহবন্ধনে জড়িয়েছিলেন প্রতীক। তবে টেকেনি বেশি দিন। পরের বছরই বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন দম্পতি। তার এক বছর যেতে না যেতেই নতুন প্রেমের খবর। ইতিমধ্যে পরিবারের সদস্যদের কাছে এই সম্পর্কের কথা জানিয়েছেন প্রতীক এবং প্রিয়া। যদিও খুব বেশি ধুমধাম চাইছেন না প্রতীক। স্ত্রী সান্যা সাগরের সঙ্গে বিয়ে ভেঙেছে সদ্য। পাকাপাকি ভাবে কিছু ভাবার আগে আরও একটু সময় চেয়ে নিচ্ছেন অভিনেতা। তবে মন যে তাঁর প্রিয়াতেই মজেছে সে নিয়ে সন্দেহ নেই। নেটদুনিয়ায় ঘনিষ্ঠ মুহূর্ত ভাগ করে নিচ্ছেন ক্রমাগত। হয়তো বিয়ের সানাইও বাজবে। তবে রয়েসয়ে।

২০১৩ সাল। তেলুগু ছবি ‘কিস’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন প্রিয়া। বলিউডে পা রাখেন ২০১৫ সালে। এ ছাড়াও ‘হমে তুমসে পেয়ার কিতনা’ (২০১৯) এবং ‘ভানওয়ার’ (২০২০)-র মতো বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

অন্য দিকে, প্রতীককে আগামী দিনে ‘ওহ লড়কি হ্যায় কাহা’ ছবিতে দেখা যাবে। পরিচালনা করেছেন আরশাদ সৈয়দ। প্রতীকের বিপরীতে নায়িকা তাপসী পান্নু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prateik Babbar Baar Baar Dekho dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE