Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Randeep Hooda

আবার চেহারা বদল! ‘সাভরকর’ ছবির জন্য ১৮ কেজি ওজন ঝরিয়ে ফেললেন রণদীপ, কী করে?

কেবল সবল-সুঠাম নন, তিনি যে রীতিমতো ‘ডানপিটে’! জানালেন, এখনও নিয়মিত খেলাধুলা করেন, নিজেকে সহজাত ক্রীড়াবিদ বলে পরিচয় দেন, তাঁর পক্ষে হঠাৎ ওজন কমিয়ে ফেলা কোনও ব্যাপার নয় বলেই জানান।

সুঠাম-সবল রণদীপের এ হেন রূপান্তর দেখে তাজ্জব ভক্তরা।

সুঠাম-সবল রণদীপের এ হেন রূপান্তর দেখে তাজ্জব ভক্তরা।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫২
Share: Save:

নয় নয় করে ১৮ কেজি ওজন কমিয়ে ফেলেছেন রণদীপ হুডা। ‘স্বতন্ত্র বীর সাভরকর’ ছবিতে তিনিই নামভূমিকায়, মুক্তিযোদ্ধা বীর বিনায়ক দামোদর সাভরকরের ভূমিকায়। মাথায় কংগ্রেসি টুপি, চোখে গোল চশমা। মোটা কালো গোঁফের উপর স্পষ্ট ফুটে আছে গালের হাড়। ঠিক যেমন ছিলেন সাভরকর। সুঠাম-সবল রণদীপের এ হেন রূপান্তর দেখে তাজ্জব ভক্তরা। কী করে পারলেন এই অসম্ভবকে সম্ভব করতে?

Advertisement

এক সাক্ষাৎকারে তাঁর এই কসরতের অধ্যায় ভাগ করে নিলেন অভিনেতা। কেবল সবল-সুঠাম নন, তিনি যে রীতিমতো ‘ডানপিটে’! জানালেন, এখনও নিয়মিত খেলাধুলো করেন, নিজেকে সহজাত ক্রীড়াবিদ বলে পরিচয় দেন, তাই তাঁর পক্ষে হঠাৎ ওজন কমিয়ে ফেলা কোনও ব্যাপার নয় বলেই জানান।

অভিনেতার কথায়, “আমি আমার জীবনযাত্রা ইচ্ছেমতো বদলে ফেলতে পারি। চেহারা নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করি, তার মূল কারণ আমি সহজাত ভাবে এক জন ক্রীড়াবিদ। আমি মনে করি, শরীর সব সময় সক্রিয় থাকা উচিত। কারণ সেটিই আপনি। আপনার শরীরই এক মাত্র যন্ত্র, যা আপনার মালিক।”

ছোটবেলায় স্কুলে নাটক করতেন। ঘোড়ায় চড়তেন। খেলাধুলো করতেন। আর এখনও তা-ই করছেন বলে জানান ‘স্বতন্ত্র বীর সাভরকর’-এর অভিনেতা। তাঁর কাছে সবটাই আনন্দের। সহাস্যে জানান, প্যাশন তাঁর আছে, যে কোনও চরিত্রে খাপ খাইয়ে নেওয়া তাঁর বাঁ হাতের খেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.