Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Randeep Hooda

Randeep Hooda: প্রায় ১৬ কেজি ঝরিয়েছেন, আরও ১০ কেজি ওজন কেন কমাতে চান রণদীপ?

ওজন কমিয়েই চলেছেন অভিনেতা রণদীপ হুডা। ইতিমধ্যেই প্রায় ১৬ কেজি ঝরেছে। আরও ১০ কেজি কমাতে অবিচল সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক। রহস্যটা কী?

রোগা হচ্ছেন রণদীপ!

রোগা হচ্ছেন রণদীপ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৮:০৮
Share: Save:

মডেল থেকে অভিনেতা। বরাবরই ঈর্ষণীয় শরীরের গঠন। ঝকঝকে, নির্মেদ, সুঠাম। এ হেন রণদীপ হুডাই নাকি উঠেপড়ে লেগেছেন ওজন কমাতে। ইতিমধ্যে ১৫ কেজির বেশি ঝরিয়েও ফেলেছেন নাকি! তাতেও থামেননি। আরও ওজন কমানোর লক্ষ্যে এখন অবিচল ‘হাইওয়ে’-র নায়ক। কিন্তু কেন?

মুম্বই সংবাদমাধ্যমের খবর, এত ওজন কমানোর নেপথ্যে রণদীপের নতুন ছবি। ‘স্বতন্ত্র’ বীর সাভরকর। তাতে বীর সাভরকারের ভূমিকাতেই দেখা যাবে অভিনেতাকে। হিন্দুত্বের প্রবক্তা, মরাঠি স্বাধীনতা সংগ্রামীর চরিত্রটিকে পর্দায় বিশ্বাসযোগ্য করে গড়ে তুলতেই নাকি এ ভাবে ঘাম ঝরাচ্ছেন রণদীপ।

সম্প্রতি ‘দ্য গ্রে ম্যান’ ছবির প্রিমিয়ারে ওজন কমানোর কাহিনি নিজেই শোনান সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক। বলেন, ‘‘এখনও পর্যন্ত ১৪ থেকে ১৬ কেজি মতো ঝরাতে পেরেছি। বীর সাভরকর হয়ে উঠতে আরও ১০ কেজি ওজন কমাতে চাই।’’

জীবনীচিত্রের শ্যুটিং কিছু দিনের মধ্যেই শুরু হবে, সে কথাও জানিয়েছেন অভিনেতা। মহেশ মঞ্জরেকরের ছবিতে সাভরকরের স্বাধীনতা সংগ্রাম থেকে হিন্দুত্ববাদ, জেলবন্দি জীবন থেকে মহাত্মা গাঁধীর হত্যাকাণ্ডে অভিযুক্ত হওয়া, সবটাই উঠে আসবে বলে মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর। ছবির ঘোষণার পর ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্কও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Randeep Hooda Weight Loss Bollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE