Advertisement
২৪ জুলাই ২০২৪
Priyanka Sarkar

শমীকের আগামী ছবির নায়িকা প্রিয়াঙ্কা? ‘বেলাইন’-এর পরে পরিচালক কোন গল্প শোনাবেন?

বরাবর মনস্তত্ত্ব নিয়ে আগ্রহী শমীক। তাই তিনি তাঁর আগামী সব ছবিতেই মনের কথা তুলে ধরবেন, আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন পরিচালক।

Image Of Priyanka Sarkar

নতুন ছবিতে প্রিয়াঙ্কা সরকার? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৭:৫১
Share: Save:

প্রিয়াঙ্কা সরকার নতুন ছবি করছেন। এমন চর্চার পিছনে একটি স্থিরচিত্র। ‘বেলাইন’-খ্যাত পরিচালক শমীক রায়চৌধুরীর সঙ্গে এক ফ্রেমে নায়িকা। রোহন সেনের আগামী ছবি ‘নায়িকা’র অন্যতম নায়িকাও তিনি। এ বার কি শমীকের সঙ্গে কাজ করবেন তিনি? প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। শমীকের কথায়, ‘‘আমরা সদ্য একটি বিজ্ঞাপনী ছবি করে উঠলাম। প্রিয়াঙ্কা ছাড়াও ছবিতে অলোক সান্যাল (এসিপি লালবাজার কন্ট্রোল) আছেন। খুব ইচ্ছে পরের ছবিতে আবারও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।’’

‘বেলাইন’ দেখে রাতের ঘুম উড়েছে, এমন অভিযোগ নাকি পরিচালকের কাছে ভূরি ভূরি। পরিচালক নিজেও স্বীকার করেছেন, ছবিটি গাঢ় ধূসর। পরের ছবিটিও কি একই ভাবে মনস্তাত্ত্বিক দিক দেখাবে? সাফ জবাব এসেছে, ‘‘পরীক্ষা দিতে হত বলে কলেজ পর্যন্ত মন দিয়ে পড়াশোনা করিনি। ছোট থেকে অনেক মৃত্যু দেখেছি। দুইয়ে মিলে আমার মনের উপরে চাপ তৈরি করেছিল।’’ সেই সময় তিনি মনোবিদের কাছে না গিয়ে নিজেই মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা শুরু করেন। তারই ফসল প্রথম ছবি। পরের ছবিতেও তাঁর জীবন, উপলব্ধি থাকবে।

Image Of Priyanka Sarkar, Samik Roy Choudhury

প্রিয়াঙ্কা সরকার, শমীক রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

তিনি আরও বলেছেন, ‘‘আমার হাতে দুটো গল্প আছে। দুটোই আমার। দুটোরই চিত্রনাট্য লিখছি। তার একটিতে প্রিয়াঙ্কাকে নেওয়ার ইচ্ছে। একটি গল্পে আমার বিশ্বাস-অবিশ্বাস জায়গা করে নেবে। দর্শক ছবি দেখতে বসে নিজেদের জীবন বড় পর্দায় দেখতে পাবেন।’’ প্রিয়াঙ্কার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। দিন দুই পরে নায়িকার সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসবেন। দু’জনের ভাবনা এবং মতে মিললে বাকি অভিনেতাদের বাছাই পর্ব। তার পরে লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনের পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Sarkar New Film Bengali Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE