Advertisement
১১ মে ২০২৪
Riteish Deshmukh

Riteish-Genelia: স্ত্রী জেনেলিয়ার হাত ছেড়ে কার হাতে চুমু খাচ্ছেন রীতেশ

রীতেশ-জেনেলিয়ার দাম্পত্যে ফাটল? কার হাতে চুম্বন অভিনেতার?

জেনেলিয়া দেশমুখ এবং রীতেশ দেশমুখ

জেনেলিয়া দেশমুখ এবং রীতেশ দেশমুখ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৯:১৮
Share: Save:

লকডাউন, তাই বাড়িতেই স্ত্রী জেনেলিয়া ডি’সুজার সঙ্গে সময় কাটাচ্ছেন রীতেশ দেশমুখ। কখনও তাঁদের ২ সন্তানও যোগ দিচ্ছে মা-বাবার খুনসুটিতে। সব মিলিয়ে সুখী গৃহকোণ। সেখানেই আচমকা 'বিনা মেঘে বজ্রপাত'! জেনেলিয়াকে সরিয়ে এক অচেনা কারওর হাত ধরলেন রীতেশ। তাও আবার নিজের বাড়িতেই! নেটমাধ্যমে সেই ভিডিয়ো ছড়াতেই ৩ লক্ষ নেটাগরিকের চোখ কপালে। তা হলে কি রীতেশ-জেনেলিয়ার সম্পর্কের সমীকরণে কোনও জটিলতা? এমনও প্রশ্ন উঠেছে অনুরাগী মহলে।

রীতেশ-জেনেলিয়ার সম্পর্কে সত্যিই কোনও সমস্যা তৈরি হয়েছে? বুধবার বিকেলে ইনস্টাগ্রামে ভাগ করে নেওয়া ভিডিয়ো বলছে, একেবারেই না। বরং খুঁটিয়ে দেখলে বোঝা যাবে, পুরোটাই মজার মেজাজ নিয়ে সচেতন ভাবে বানিয়েছেন রীতেশ-জেনেলিয়া। ঝলক অনুযায়ী, জেনেলিয়া যখন রীতেশের পাশে বসে, তখনই অন্য আরেকটি হাত অভিনেতার কাঁধ জড়িয়ে ছিল। রীতেশও সেই হাত জড়িয়ে ধরেছিলেন। এমনকি চুম্বনও করেন সেই হাতে। আবার সেই অবস্থাতেই জমিয়ে রোম্যান্সও করেছেন স্ত্রীর সঙ্গে। যদিও অন্য হাতের মালিককে তখনও দেখা যায়নি। তিনি লুকিয়ে ছিলেন রীতেশের সোফার পিছনে। এবং বোঝাও যায়নি সেটি কার হাত। এমন মনে হচ্ছে, রীতেশ সেই হাতটিকে জেনেলিয়ারই হাত ভেবে বসেছিলেন।

জেনেলিয়া উঠে যেতেই রহস্য প্রকাশ্যে। আরেকটি হাতের মালিক ততক্ষণে সোফার পিছন থেকে বেরিয়ে এসেছেন। এসে ভাল ভাবে রীতেশের গলা জড়াতেই টনক নড়ে অভিনেতার। এই হাত যে এক জন পুরুষের! তিনি তাকেই জেনেলিয়ার হাত ভেবে চুমু খেয়েছেন। সেই পুরুষটিও ছাড়ার পাত্র নন। রীতিমতো গায়ের জোরে জাপটে ধরেছেন অভিনেতাকে। রীতেশও নিজেকে তাঁর কবল থেকে ছাড়াতে ব্যস্ত। আরও মজার কাণ্ড, এক নেটাগরিক ভেবেছেন, রীতেশ বুঝি সত্যিই স্ত্রীকে ছেড়ে অন্য নারীতে আসক্ত! তাই তাঁর উপদেশ, ‘দেশের সেরা সুন্দরী আপনার বৌ। দয়া করে তাঁকে এ ভাবেই ভালবাসুন।'

এর আগেও এ রকম একাধিক মজার রিল ভিডিয়ো বানিয়ে অনুরাগীদের উপহার দিয়েছেন রীতেশ-জেনেলিয়া। সবাই উপভোগও করেছেন। এ বারেও তার ব্যতিক্রম হয়নি। হাসিমুখের চিহ্ন উপচে পড়েছে মন্তব্য বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE