Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Siddharth

Siddharth-Aditi: সাঁলো থেকে বেরিয়েই কেন মেজাজ হারালেন সিদ্ধার্থ? কাকে আড়াল করতে চাইলেন?

একই সাঁলোয় অদিতি রাও হায়দারির সঙ্গে গিয়েছিলেন সিদ্ধার্থ। সাংবাদিকদের ছবি তুলতে দেখে রেগে আগুন অভিনেতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৫:০৬
Share: Save:

বদমেজাজি হিসেবেই তিনি ইদানীং উঠে আসেন চর্চায়। ফলে বিতর্কও যেন পিছু ছাড়ে না। এ বার চিত্রগ্রাহকদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে কটাক্ষের শিকার হলেন সিদ্ধার্থ। সাঁলো থেকেই বেরিয়েই সামনে চিত্রগ্রাহকদের দেখে মেজান হারান অভিনেতা। এর আগেও সাইনা নেহওয়ালকে নিয়ে টুইটারে একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু এ বার কী কারণে মেজাজ হারালেন অভিনেতা? মুম্বই সংবাদসংস্থা জানাচ্ছে, বেশ কিছু দিন ধরেই বলিউডে গুঞ্জন, অভিনেত্রী অদিতি রাও হায়দারির সঙ্গে সম্পর্কে রয়েছেন সিদ্ধার্থ। এই সম্পর্কের কথা জানাজানি হোক এমনটা চান না তিনি। এ দিন ওই সাঁলোয় তাঁর সঙ্গে অদিতিও ছিলেন। তাঁকে ও অদিতিকে কেউ যাতে একসঙ্গে দেখতে না পান, তার জন্য দু’জনে আলাদা ভাবেই সাঁলো থেকে বেরোন। তবু চিত্রগ্রাহকদের ফ্রেমে বন্দি হয়ে যান সিদ্ধার্থ ও অদিতি। আর তাতেই বেজায় চটে যান অভিনেতা।

উপস্থিত সকলের উদ্দেশে চিৎকার করে সিদ্ধার্থ বলেন, ‘‘খুব ভদ্র ভাবে বলছি আমার ছবি তুলবেন না। আমি এ সব পছন্দ করি না। এখান থেকে চলে যান। না হলে আর ভদ্রতা দেখাতে পারব না।’’ এই ঘটনার কয়েক সেকেন্ডের মধ্যেই সাঁলো থেকে বেরোতে দেখা যায়, অদিতিকে। চিত্রগ্রাহকদের অনুরোধে তিনি যদিও ছবি তোলেন হাসিমুখেই।বলিপাড়ার সূত্র বলছে, ২০২১-এর ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে সিদ্ধার্থ-অদিতির আলাপ গড়ায় ঘনিষ্ঠতায়। তার পরে রাজকুমার রাও-পত্রলেখার বিয়ের আসরেও জুটিতে দেখা গিয়েছিল দু’জনকে। আগামীতে কমল হাসনের ছবি ‘ইন্ডিয়ান ২’-তে দেখা যাবে সিদ্ধার্থকে। আর অদিতি থাকছেন বিক্রমাদিত্য মোতওয়ানের নতুন ছবিতে। সঙ্গে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অপরাশক্তি খুরানা প্রমুখ। বিজয় সেতুপথী এবং অরবিন্দ স্বামীর সঙ্গে নির্বাক ছবি ‘গাঁধী টকস’-এও দেখা যাবে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE