• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজস্ব প্রতিবেদন

এই বঙ্গললনার সঙ্গেই কি লাদাখে ছুটি কাটাচ্ছেন সুশান্ত?

rheya and sushant
কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত !

Advertisement

টিনএজারদের ক্রাশ এবং বলিউডের হার্টথ্রব তিনি। কখনও অঙ্কিতা লোখণ্ডওয়ালা আবার কখনও বা কৃতী শ্যানন। তাঁর নাম জুড়েছে একের পর এক বলিউড সুন্দরীদের সঙ্গে।  তিনি সুশান্ত সিংহ রাজপুত।

মাস খানেক ধরেই বলি মহলে গুঞ্জন, বঙ্গললনা রিয়া চক্রবর্তীর সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত! বিভিন্ন রেস্তোরাঁ বা পার্টিতে একসঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতে দেখা যাচ্ছে তাঁদের।

যদিও এ বিষয়ে প্রথম থেকে মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনেই। সম্প্রতি রিয়া এবং সুশান্ত একই সময়ে লাদাখ বেড়াতে যাওয়ার ইনস্টাগ্রাম পোস্ট এই জল্পনাকে আরও উস্কে দিয়েছে। লাদাখ ভ্রমণের পর পর পোস্টে ভরে গিয়েছে এই দুই লাভ বার্ড এর অ্যাকাউন্ট। যদিও একসঙ্গে দু’জনের কোনও ছবি পোস্ট করেননি রিয়া বা সুশান্ত।

আরও পড়ুন:বিপন্ন ধর্ম-বিশ্বাস! অভিনয় ছাড়লেন দঙ্গল-কন্যা জায়রা, ঘোষণা সোশ্যাল মিডিয়ায়

 

তবে মজার বিষয় কী জানেন? রিয়া তাঁর একটি পোস্টে স্থানীয় যে বাচ্চাটিকে নিয়ে ছবি দিয়েছেন, সুশান্তও তাঁর অ্যাকাউন্ট থেকে সেই একই বাচ্চাকে নিয়ে অন্য আরেকটি পোস্ট দিয়েছেন। দুটো আলাদা মানুষের পোস্টে একই সময়ে একই বাচ্চা! নিছকই কাকতালীয় নাকি একসঙ্গেই রয়েছেন তাঁরা! প্রশ্ন জেগেছে বলি-ফ্রিকদের মনে!

একই বাচ্চা কে নিয়ে ছবি সুশান্ত এবং রিয়ার

২০১২-এ তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় রিয়ার। ২০১৩-এ ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে বলি ডেবিউ করেন তিনি। ২০১৭-এ রিয়া যশরাজ ফিল্মসের ব্যানারে বড় সুযোগ পান। তাদের প্রযোজনায় ‘ব্যাঙ্ক চোর’ও রয়েছে তাঁর ঝুলিতে। মুকেশ ভট্টের প্রযোজনায় ‘জলেবি’ ছবিতেও অভিনয় করার সময় মুকেশ ভট্টের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর।

শুধুই কি ‘গুড ফ্রেন্ড’? নাকি বলিউড পেতে চলেছে আরও এক সেলিব্রিটি কাপলকে? উত্তরের আশায় বলিপ্রেমীরা।   

আরও পড়ুন:ভারতের জল-সঙ্কট ভাবাচ্ছে হলিউডকেও, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন উদ্বিগ্ন লিওনার্দো

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন