Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
The Kapil Sharma show comes to an end

কপিল শর্মার শো কি শেষ হয়ে যাচ্ছে? উত্তর দিলেন কিকু

ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, কপিল শর্মার শো-এর টিআরপি যে পথে এগোচ্ছে তাতে আর খুব বেশি দিন তা টেলিকাস্ট হওয়া সম্ভব নয়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ১৪:৫৩
Share: Save:

কপিল শর্মার শো নাকি শেষ হয়ে যাচ্ছে! এই জল্পনা দিন কয়েক ধরেই ঘুরছে ইন্ডাস্ট্রির অন্দরে। এ বার এই ইস্যুতে মুখ খুললেন কপিলের টিমের এক সদস্য। তিনি কমেডিয়ান কিকু সারদা। আদৌ কি ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে? আসল উত্তরটা দিলেন কিকু।

Advertisement

ইন্ডিয়া টিভির খবর অনুযায়ী, সম্প্রতি কিকু একটি এন্টারটেনমেন্ট পোর্টালকে জানিয়েছেন, যা খবর রটেছে সবটাই গুজব, ভুয়ো খবর। শারীরিক অসুস্থতার কারণে কপিল কয়েক দিন শুটিং করতে পারেননি। গোটা টিম কবে ফের শুটিং শুরু করবে সে বিষয়ে অবশ্য কিকু কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন, মা হলেন সানি লিওন, সন্তানের বয়স ২১ মাস!

ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, কপিল শর্মার শো-এর টিআরপি যে পথে এগোচ্ছে তাতে আর খুব বেশি দিন তা টেলিকাস্ট হওয়া সম্ভব নয়। সে কারণেই নাকি চ্যানেল কর্তৃপক্ষ কপিলের সঙ্গে কনট্র্যাক্ট আর বাড়াতে আগ্রহ দেখাচ্ছেন না।

Advertisement

কয়েক মাস আগে মাঝ আকাশে বিমানের মধ্যে সুনীল গ্রোভার ও কপিল শর্মার ঝামেলার পরই শো-এর টিআরপির পতন শুরু। ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল অফ ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, গত ৮ জুলাই থেকে ১৪ জুলাইয়ের মধ্যে টিআরপির সিঁড়িতে কপিলের শোয়ের প্রথম পাঁচে জায়গা হয়নি। যা নাকি এই শোয়ের ইতিহাসে কখনও ঘটেনি। যে চ্যানেলে ওই শো সম্প্রচারিত হয় ওই সপ্তাহে তার স্থান ছিল পাঁচ নম্বরে। ফলে ব্যবসা মার খাওয়ায় তা বন্ধ হয়ে যেতে পারে বলে মনে করছেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.