Advertisement
১৫ জুলাই ২০২৪
Jeet In Khaaki 2 Look?

এক দিনের শুট করে ফেলেছেন! এটাই জিতের ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর নতুন লুক?

জিতের একটি ছবি ভাইরাল। এই ছবিটি নাকি তাঁর ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর লুক!

Image Of Jeet

‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর লুক! সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৯:০৯
Share: Save:

বুমেরাং’ মুক্তির আগে ছবির নায়ক জিৎ জোর চর্চায়। সৌভিক কুন্ডু পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ৭ জুন। জিতের বিপরীতে এই প্রথম রুক্মিণী মৈত্রকে দেখা যাবে। রয়েছেন আরও অসংখ্য জনপ্রিয় অভিনেতা। নায়ক অভিনীত চরিত্র এবং লুকেও থাকছে চমক। এই প্রথম পর্দায় জিৎ ‘বিজ্ঞানী’! শনিবার রাত থেকে সে সব ছাপিয়ে নতুন খবর। তিনি নাকি নীরজ পাণ্ডের ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার ২’-এ এক দিনের অভিনয় করে ফেলেছেন! বাকিটা লোকসভা নির্বাচন মিটলে শুরু হবে। একই সঙ্গে তাঁর একটি ছবি ভাইরাল। দাবি, এটিই নাকি ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার’-এর নতুন লুক।

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সিজন ২-এর পরিচালক নীরজ পাণ্ডের সঙ্গে। তিনি বিষয়টি নিয়ে এক্ষুনিকিছু বলতে নারাজ। মুখ খুলছেন না জিৎও। তিনি ছবির আগামী ছবির শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত। জানিয়েছেন, ছবি ছাড়া অন্য কোনও বিষয় নিয়ে কথা বলবেন না। তবে মুখ খুলেছেন তাঁর টিম। নায়কের টিমের পক্ষ থেকে সপাট জবাব, ‘‘দাদাকে ঘিরে ভুয়ো গুজব ছড়ানো হচ্ছে। ‘বুমেরাং’-এর লুক বদলাতে উনি লুক বদল করেছেন। চরিত্রের খাতিরে চুল বড় করেছিলেন। গোঁফও লম্বায় বাড়িয়েছিলেন। সঙ্গে সযত্নে ছাঁটা দাড়ি। জিৎদা এখন ক্লিন শেভড। গোঁফ, চুল ছোট করেছেন। সম্প্রতি, ছবির ট্রেলারমুক্তি অনুষ্ঠানেও এই লুকেই এসেছিলেন। সেখান থেকেই এই ভুল খবর ছড়িয়েছে।’’

টিমের এ-ও দাবি, আদৌ জিৎ ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার ২’-এ অভিনয় করবেন কি না সেটাই তাঁরা জানেন না। এ দিকে রটনার চোটে ফোনের পর ফোন আসছে তাঁদের অফিসে। খবর আরও। এই সিরিজে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা-সহ তাবড়া তারকা অভিনেতারা নাকি অভিনয় করবেন। শুট হবে কলকাতাতেই। শহর আপাতত ব্যস্ত লোকসভা নির্বাচন নিয়ে। ৪ জুন সে পর্ব মিলেই নাকি কোমর বেঁধে নেমে পড়বেন নীরজ। এ-ও জানা গিয়েছে, ‘খাকি: বেঙ্গল চ্যাপ্টার ২’-এর জন্য বলিউড থেকেও অভিনেতাদের নেওয়া হয়েছে। তাঁদের বাংলা ভাষা, সংস্কৃতি রপ্ত করিয়েছেন মুম্বইয়ের এক জনপ্রিয় বাংলা অভিনেতা। সিজন ২-তে দেখা যেতে পারে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত এবং বিধু বিনোদ চোপড়ার ‘শিকারা’ খ্যাত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE