Advertisement
২৪ জুলাই ২০২৪
Bonny Sengupta

ইডি ‘অতীত’, দুবাইয়ে ‘স্বপ্নপূরণ’ বনির! অভিনেতা আসলে কোথায়, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

এখনও টলিপাড়ায় বনি সেনগুপ্তকে নিয়ে চলছে আলোচনা। কেউ তাঁর পক্ষে, কেউ বিপক্ষে। এরই মাঝে অভিনেতার দুবাই ভ্রমণ জল্পনার কেন্দ্রে।

Is Tollywood actor Bonny Sengupta vacationing in Dubai

কটাক্ষের শিকার বনি সেনগুপ্ত। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২১:১৯
Share: Save:

নিয়োগ দুর্নীতি কাণ্ডে এখনও রাজ্য রাজনীতি সরগরম। এই কাণ্ডে অভিযুক্ত প্রাক্তন তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে পরিচিতি থাকায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর নজরে এসেছিলেন বনি সেনগুপ্ত। কুন্তলের টাকায় গাড়ি কিনেছিলেন তিনি। তা নিয়ে তদন্তকারীদের প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। শেষে সেই টাকা কুন্তলের অ্যাকাউন্টে ফেরত দিয়ে রেহাই পেয়েছেন অভিনেতা। কিন্তু বিতর্ক মোটেও তাঁর পিছু ছাড়ছে না। সম্প্রতি বনি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছে জানিয়েছেন, তিনি এখন দুবাইতে। ফলে তাঁকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে।

বনির পোস্ট করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুবাইয়ের এক উচু আবাসন থেকে তিনি শূন্য ঝুলে নেমে আসছেন। অ্যাডভেঞ্চার স্পোর্টসে মেতেছেন অভিনেতা। সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিয়ো ক্যাপশনে বনি লিখেছেন, ‘‘দুবাই, এমন একটা শহর যেখানে আপনার অলীক স্বপ্নও সত্যি হতে পারে।’’ অভিনেতার এই ভিডিয়ো দেখেই সমাজমাধ্যমে আলোচনার সূত্রপাত। ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। কেউ লিখেছেন, ‘‘ইডি আসবে বলে উড়ে যাচ্ছেন।’’ কারও প্রশ্ন, ‘‘এটা কি কুন্তলের টাকায়?’’ কারও মতে টম ক্রুজ়ের মতো অভিনেতার স্টান্টকেও বনি হারিয়ে দিতে পারেন! অনেকের মতে, ইডির কাছ থেকে পালাতে শেষে বনিকে দুবাইতে হাজির হতে হয়েছে।

তবে, বনি এখন কোথায়? তিনি কি সত্যিই দুবাইতে রয়েছেন? বনির ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, অভিনেতা এখন কলকাতাতেই রয়েছেন। সম্ভবত, দুবাইয়ের ভিডিয়োটি পুরনো। কিন্তু নেটাগরিকরা তো তা জানেন না। ফলে অভিনেতার দুবাই ভ্রমণের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে নানা জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Trolled ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE