Advertisement
০৫ মে ২০২৪
Tollywood Gossip

চিকিৎসক না কি ফুটবলার, অভিনেত্রী ঋ-এর কোন পেশার পাত্র পছন্দ? জানালেন সতীর্থেরা

অভিনেত্রী ঋ-কে চেনেন না, খুব কম মানুষই আছেন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিস্তর কৌতূহল দর্শক মনে। নায়িকার সব গোপন কথা ফাঁস হয়ে গেল।

অভিনেত্রী ঋ।

অভিনেত্রী ঋ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৬
Share: Save:

টলিপাড়ায় নতুন প্রজন্মের বিয়ের সানাই বেজে গিয়েছে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীর বিয়ের ছবি দেখা যাচ্ছে সমাজমাধ্যমের পাতায়। তবে এত কিছুর মাঝে টলিপাড়ার এক নায়িকাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তিনি হলেন অভিনেত্রী ঋ। ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটিয়ে ফেলেছেন তিনি। রচনা বন্দ্যোপাধ্যায়ের গেম শোয়ে মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। আর ঋ-কে প্রত্যেক বার রচনা একটাই প্রশ্ন করেন। কবে বিয়ে করবেন ঋ। এ বারও তার অন্যথা হয়নি। অভিনেত্রীর উদ্দেশে একই প্রশ্ন ধেয়ে এসেছিল। তবে এ বার অবশ্য ঋ-এর সব গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। প্রতিযোগী হিসেবে এই শোয়ে ঋ-এর সঙ্গেই ছিলেন পুষ্পিতা মুখোপাধ্যায়, বুলবুলি পাঁজা এবং সোনালি চৌধুরী।

রচনা আবারও প্রশ্ন করেন। এ বার অবশ্য ঋ-এর সটান উত্তর, “আমি আর কাউকে চাই না জীবনে।” অভিনেত্রীর উত্তর শোনা মাত্রই গোপন কথা ফাঁস করলেন পু্ষ্পিতা এবং সোনালি। পুষ্পিতা হাসতে হাসতে জানান, এত দিন ঋ নাকি তাঁকে চিকিৎসক পাত্রের সন্ধান করতে বলেছেন। অন্য দিকে আবার সোনালি যোগ করেন, ঋ-এর তরফে তাঁর কাছে নাকি ফুটবলার পাত্র খুঁজে দেওয়ার আর্জিও এসেছে। এ কথা শুনে হেসে লুটিয়ে পড়লেন রচনা। এদিকে তত ক্ষণে এই সব দেখে ঋ-এর মুখ লজ্জায় লাল।

টলিপাড়ারই এক চর্চিত পরিচালকের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন ঋ। তবে সে সব এখন অতীত। আপাতত অভিনেত্রীর জীবনে শুধুই কাজ এবং নিজের একার সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rii Bengali Serial Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE