Advertisement
১৬ জুন ২০২৪
Celeb Gossip

দীর্ঘ দিনের প্রেমিকা অতীত! প্রথম সারির প্রযোজকের সুনজরে এখন নতুন নায়িকা?

এ-ও শোনা গিয়েছিল, সম্প্রতি আগের বান্ধবী নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। নেপথ্যে প্রযোজক। কোনও রকমে ব্যাপারটি ধামাচাপা দেওয়া হয়।

Image Of Gossip

টাটকা প্রেমে প্রযোজক-নায়িকা! নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৩:৩৮
Share: Save:

বিনোদন দুনিয়ায় কখন প্রেম আর কখন বিচ্ছেদ— বোঝা দায়! সকালে যদি সম্পর্ক তৈরি সন্ধেয় তাতে দাঁড়ি। এই ঘটনা আরবসাগর তীরে, গঙ্গাপারের অলিতে গলিতেও আকছার দেখা যায়। যেমন, ছোট পর্দা, সিরিজ়ের এক জনপ্রিয় মুখ। মডেলিং থেকে অভিনয় দুনিয়ায়। ছোট পর্দা দিয়ে কাজ শুরু। এখন প্রায়ই নানা সিরিজে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। যদিও বড় পর্দায় তিনি এখনও অধরা। গুঞ্জন, সেই সাধ মেটাতেই নাকি প্রথম সারির এক প্রযোজকের সঙ্গে তাঁকে প্রায়ই দেখা যাচ্ছে।

প্রযোজকও এ সব ব্যাপারে পাকা মাথার। বাংলা জুড়ে একাধিক বান্ধবী। এত দিন যিনি স্টেডি বলে বাংলা মহল্লায় পরিচিত তাঁকে নিয়েও কি কম রটনা? এ-ও শোনা গিয়েছে, তিনি নাকি প্রযোজকের সন্তান গর্ভে ধারণ করে ফেলেছিলেন। ব্যস, তাই নিয়ে চর্চা শুরু। টলিপাড়ায় সেই নায়িকাকে নিয়ে ছিঃ ছিঃ পড়ে গেল। বেচারি বেশ কিছু দিন এক্কেবারে চুপচাপ। সেই সময়েই তাঁর পরিবারে বড় অঘটন। ব্যাপারটা তাই তখনকার মতো থিতিয়ে যায়। তিনিও কি এ বার ‘অতীত’? লাখ টাকার প্রশ্ন বাংলা বিনোদন দুনিয়ার অন্দরে। কারণ, প্রযোজনা সংস্থার সাম্প্রতিক ছবিতেও যে এই নায়িকা বহাল তবিয়তে! সদ্য সেই ছবির লুকও সামনে এসেছে।

এ দিকে যাঁকে ঘিরে টাটকা গুঞ্জন, তিনিও নাকি বসে নেই। ছোট পর্দায় ফেরার কোনও আগ্রহই আর দেখাচ্ছেন না। সিরিজ়ে সিরিজ়ে কাজ করছেন। মডেলিংয়েও তাঁর নাকি আর রুচি নেই! অতঃকিম? পুরনো সমস্ত প্রেম সরিয়ে নায়িকার ‘পাখির চোখ’ নীলার মতো দামি রত্নের প্রতি। তিনি কি প্রযোজকের ‘স্টেডি’ বান্ধবীকে সরিয়ে চোখের মণি হতে পারবেন? সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Producer heroine Celeb Gossip Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE