Advertisement
১৭ জুন ২০২৪
Mon Dite Chai

সোমরাজ-দোয়েলের মন দেওয়া নেওয়া কি সম্পূর্ণ? মুখ খুললেন ‘মন দিতে চাই’ সিরিয়ালের ঋত্বিক

‘মন দিতে চাই’ সিরিয়ালে প্রতি দিন তাঁদের দেখেন দর্শক। সোমরাজকে আর তিতিরের গল্প। কিন্তু বাস্তবে নাকি সোমরাজের মনে জায়গা করে নিয়েছেন দোয়েল? সত্য জানালেন নায়ক ঋত্বিক।

Is Zee Bangla serial Mon Dite Chai actor Writwick Mukherjee dating his co-actress Shritama Mitra

‘মন দিতে চাই’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দর্শক সোমরাজের চরিত্রে দেখছেন ঋত্বিককে আর সিরিয়ালের নায়িকা তিতিরের দিদির চরিত্রে রয়েছেন শ্রীতমা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:৪৫
Share: Save:

তাঁরা মাঝেমাঝেই একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন। কখনও শুটিংয়ের ফাঁকে কখনও আবার কোনও অনুষ্ঠানে। অনেক সময়ই একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন পর্দার সোমরাজ বন্দ্যোপাধ্যায় এবং দোয়েল বসু। ‘মন দিতে চাই’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দর্শক সোমরাজের চরিত্রে দেখছেন ঋত্বিক মুখোপাধ্যায়কে। আর সিরিয়ালের নায়িকা তিতিরের দিদির চরিত্রে রয়েছেন দোয়েল ওরফে শ্রীতমা মিত্র। ইনস্টাগ্রামে দু’জনকে একসঙ্গে দেখেই শুরু হয়েছে গুঞ্জন। তাঁদের ছবি দেখে দর্শকের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। কেউ বলছেন তাঁরা নাকি প্রেম করছেন। এক জন আবার মন্তব্য করেছেন, “ঋত্বিকের জীবনে কি নতুন প্রেম এল?”

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঋত্বিকের সঙ্গে। প্রশ্ন শুনে তিনি স্পষ্ট জানালেন, কোনও সম্পর্ক নেই। ঋত্বিক বলেন, “আমরা কোনও কিছু ভেবে ছবি দিইনি। এমনিই ছবি পোস্ট করেছিলাম। তার পিছনে অন্য কোনও কারণ ছিল না। আমরা প্রেম করছি না। মাত্র কয়েক দিনের আলাপ। দর্শকের মন চাইলে তাঁরা যা ইচ্ছে ভাবতেই পারেন। তবে বলতে পারি যে আমরা প্রেম করছি না।”

এ যে নিছকই বন্ধুত্ব সে কথাই বার বার বোঝানোর চেষ্টা করেন ঋত্বিক। প্রসঙ্গত, কয়েক দিন আগে শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন শ্রীতমা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। খাওয়াদাওয়ার অনিয়ম এবং অত্যাধিক কাজের চাপের জন্যই অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে এখন পুরোপুরি সুস্থ অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Writwick Mukherjee Shritama Mitra Tollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE