Advertisement
২৬ এপ্রিল ২০২৪
katrina kaif

বলিউডে ছবি পেতে সলমনের সাহায্য নেননি, জানালেন ক্যাটরিনার বোন ইসাবেল

ক্যাটরিনার সঙ্গে ইসাবেল।

ক্যাটরিনার সঙ্গে ইসাবেল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ২০:৩৭
Share: Save:

বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন ক্যাটরিনা কইফের বোন ইসাবেল কইফ। ‘টাইম টু ডান্স’ ছবির মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছেন তিনি। বলিউডে পা রেখেই স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন, ছবি পেতে দিদির ক্যাটরিনার ঘনিষ্ঠ সলমন খানের কোনও রকম সাহায্য নেননি তিনি।

এক সাক্ষাৎকারে ইসাবেল বলেছেন, “আমি এই ছবিটির জন্য অডিশন দিয়েছিলাম এবং প্রযোজকদের আমাকে পছন্দ হয়েছিল।” বলিউডে যাঁরা আসতে চান, তাঁদের যে সলমন সব সময় উৎসাহিত করেন, সে কথা অস্বীকার করেননি ইসাবেল। তবে সলমনের কোনও প্রত্যক্ষ সাহায্যের কথা উল্লেখ করেননি তিনি। অভিনেত্রীর কথায়, “আমি অনেকদিন ধরেই অডিশন দিচ্ছি। এ বার সব কিছু ঠিকঠাক হয়েছে।”

ইসাবেল জানিয়েছেন, ‘সিং ইজ কিং’, ‘পার্টনার’, ‘এক থা টাইগার’-এর মতো ছবির সেটে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যেতেন তিনি। সেখানকার পরিবেশ, কাজ করার ধরন দেখে বলিউডের বিষয় কিছুটা জানতে পারেন অভিনেত্রী। পাশাপাশি ক্যাটরিনাও নাকি অভিনয়ের জন্য উৎসাহ দিয়েছিলেন বোনকে। পরামর্শ দিয়েছিলেন, মনোযোগ দিয়ে কাজ করে যেতে।

বলিউডে পা রাখার আগে আমেরিকায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন ইসাবেল। একটি অভিনয় শেখার স্কুলে পড়াশোনা শেষ করার পর বলিউডে কাজ করার আশা নিয়ে ভারতে চলে আসেন তিনি। দীর্ঘ চেষ্টার পর অবশেষে সেই ইচ্ছাপূরণ হয় তাঁর। ‘টাইম টু ডান্স’ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সুরজ পাঞ্চোলি। ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি’সুজার দীর্ঘ দিনের সহকারী স্ট্যানলি মেনিনো ডি’কোস্টা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Isabelle Kaif katrina kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE