Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ananya Panday

বিমানচালকের পোশাকে শৈশবের ভিডিয়ো প্রকাশ্যে, বলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে চিনতে পারছেন?

সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা দেখলে যে কেউ ঈর্ষান্বীত হতে পারেন। কিন্তু অভিনেত্রী এ বার ফিরে গেলেন শৈশবে।

Image of Ananya Pandey\\\'s Childhood.

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৭:১৪
Share: Save:

এই অভিনেত্রী সমাজমাধ্যমে বেশ সক্রিয়। বিভিন্ন সময়ে নিজের জীবনের ছবি এবং ভিডিয়ো পোস্ট করে থাকেন। তবে সোমবার তিনি যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তা দেখে প্রথমে অনেকেই কিন্তু তাঁকে চিনতে পারেননি। কারণ সেই ভিডিয়োয় অভিনেত্রী শৈশবের এক বিশেষ মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। যেখানে তাঁকে বিমানচালকের পোশাকে দেখা যাচ্ছে।

আসলে ভিডিয়োটি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ওই ভিডিয়োয় অভিনেত্রীকে ক্যামেরার আড়াল থেকে একের পর এক প্রশ্ন করছেন তাঁর বাবা চাঙ্কি পাণ্ডে। শিশু অনন্যা কোন সংস্থার বিমানচালক বা সে এখন বিমান চালাতে চাইছে কি না, এ রকম বেশ কিছু প্রশ্ন করেন চাঙ্কি। সেই সব প্রশ্ন শুনে অভিনেত্রীকে হাসতে দেখা যাচ্ছে। চাঙ্কি মেয়েকে জি়জ্ঞাসা করছেন, ‘‘তুমি কি পাইলট, নাকি বিমানসেবিকা?’’ উত্তরে অনন্যা জানান, তিনি পাইলট। এ ছাড়াও মেয়ের উদ্দেশে চাঙ্কিকে বলতে শোনা যায়, ‘‘অনন্যা তোমাকে আজ খুব সুন্দর দেখতে লাগছে।’’

Image of ananya pandey.

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করে অনন্যা লিখেছেন, ‘‘আপনারা কি ছুটি কাটাতে যেতে চাইছেন?’’ অনন্যার এই ভিডিয়ো দেখে আপ্লুত অনুরাগী মহল। কেউ লিখেছেন, ‘‘বিমানচালক হলে আপনাকে বেশ মানাতো।’’ কেউ কেউ আবার শৈশবে অনন্যা কতটা মিষ্টি দেখতে ছিলেন, তা নিয়ে মন্তব্য করেছেন। এ ছাড়াও সঞ্জয় কপূর থেকে শুরু করে আয়ুষ্মান খুরানা, আদর্শ গৌরবের মতো তারকারাও ভিডিয়োতে অনন্যার পোশাকের প্রশংসা করেছেন। আয়ুষ্মান অভিনেত্রীর ওই ভিডিয়োয় মন্তব্য করেছেন, ‘‘খুব মিষ্টি লাগছে।’’অনন্যাকে দর্শক এ বার ‘ড্রিম গার্ল ২’ ছবিতে আয়ুষ্মানের বিপরীতে দেখবেন। এ ছাড়াও অনন্যার ঝুলিতে রয়েছে ‘খো গয়ে হম কাঁহা’ ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday childhood Bollywood bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE