Advertisement
০২ মে ২০২৪
Tollywood Actress

কপালে হাত, চোখে চিন্তার ছাপ, একরত্তি কিন্তু টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী! চিনতে পারছেন?

বাংলার পাশাপাশি সমান তালে বলিউডেও তিনি কাজ করে চলেছেন। কাজের ব্যস্ততায় বছরের একটা বড় সময় অভিনেত্রীকে মুম্বইয়ে কাটাতে হয়।

Tollywood actress Anindita Basu

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:৫৯
Share: Save:

শৈশবের স্মৃতি ফিরে দেখতে কার না ভাল লাগে। তারকারা অনেক সময়েই সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। ফলে সেই ব্যক্তিজীবনের আড়ালে লুকিয়ে থাকা শৈশবও অনুরাগীদের কাছে আলোচনার বিষয় হয়ে ওঠে। যেমন বৃহস্পতিবার সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল একটি বাচ্চা মেয়ের ছবি।

Tollywood actress Anindita Basu

অভিনেত্রী অনিন্দিতা বসু। ছবি: সংগৃহীত।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন বাংলারই এক পরিচিত অভিনেত্রী। কিন্তু বাংলার পাশাপাশি বলিউডেও তিনি নিজের অভিনয় ক্ষমতার ছাপ রেখেছেন। ছবিতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ের পরনে কমলা ফ্রক। এক মাথা কোঁকড়ানো চুল। কিন্তু বাচ্চা হলেও তার চোখ দুটিতে যেন গভীর চিন্তার ছাপ। সেই ছবি দেখেই নেটাগরিকদের একাংশ অল্প বয়সে অভিনেত্রীর চিন্তার কারণ অনুসন্ধানে তৎপর হয়েছেন।

আসলে ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী অনিন্দিতা বসু। চলতি বছরে অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের পছন্দ হয়েছিল। বাংলার পাশাপাশি মুম্বইয়েও পর পর কাজ করে চলেছেন অভিনেত্রী। তাই বছরের অনেকটা সময়েই এখন কর্মসূত্রে মুম্বইতেই কাটে অনিন্দিতার। সম্প্রতি প্রতিম ডি গুপ্ত পরিচালিত ‘টুথ পরী’ হিন্দি ওয়েব সিরিজ়েও ছিলেন অনিন্দিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটি কত পুরনো? আনন্দবাজার অনলাইনকে অনিন্দিতা হাসতে হাসতে বললেন, ‘‘ঠিক মনে নেই। তবে যত দূর মনে হচ্ছে পরিবারের সঙ্গে গোয়া ঘুরতে গিয়েছিলাম। তখন এই ছবিটা তোলা হয়েছিল। তখন আমার সবে দু’বছর বয়স।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Anindita Bose Childhood Memories
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE