Advertisement
১০ মে ২০২৪
Jacqueline Fernandez

যা ছিল প্রিয়ঙ্কার, আজ তা জ্যাকলিনের

এক সময়ে যেখানে ছিল প্রিয়ঙ্কা  চোপড়ার সংসার, এখন সেখানেই বসবাস জ্যাকলিন ফার্নান্ডেজের। 

জ্যাকলিন ফার্নান্ডেজ। 

জ্যাকলিন ফার্নান্ডেজ। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২০:২৫
Share: Save:

এক সময়ে যেখানে ছিল প্রিয়ঙ্কা চোপড়ার সংসার, এখন সেখানেই বসবাস জ্যাকলিন ফার্নান্ডেজের।
না না, চিন্তা করবেন না। গোলমাল কিছু নয়। প্রিয়ঙ্কার পুরনো বাড়িতে থাকতে শুরু করেছেন জ্যাকলিন। বিগত কয়েক বছর ধরে মুম্বইয়ের বান্দ্রায় ভাড়া থাকছিলেন তিনি।

২০১৮ সালে আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার আগে পর্যন্ত প্রিয়ঙ্কা থাকতেন সেই বাড়িতেই। ‘কর্মযোগ’ নামের বহুতলে এই রাজকীয় ফ্ল্যাটটির দাম ৭ কোটি টাকা। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি জ্যাকলিন তাঁর নতুন বাসস্থানে এসেছেন। সেখানে একটি সুসজ্জিত বসার জায়গা এবং খোলামেলা বারান্দাও রয়েছে।

এই খবর শুনে নেটাগরিকেরা আবার বলছেন, নতুন বাড়িতে সংসার পাতার ধূম লেগেছে বলিউডে! ২০২০-র শেষের দিকে আলিয়া ভট্ট রণবীরের কাছাকাছি থাকার জন্য তাঁর বহুতলে একটি ফ্ল্যাট কেনেন। এর পরে শ্রীদেবী এবং বনি কপূরের কন্যাও নিজের জন্য জুহু এলাকায় ৩৯ কোটি টাকা দিয়ে বাড়ি কেনেন। সোনাক্ষী সিংহও সম্প্রতি নিজের বাসস্থান কেনার ‘স্বপ্নপূরণ’ করেন। মুম্বইতেই একটি চার কামড়ার বিলাসবহুল বাসস্থান কেনেন তিনি। এ বার নতুন বাড়িতে পা রাখলেন জ্যাকলিনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE