Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

‘ভাল হচ্ছি’, জিম থেকে বেরিয়ে বললেন রিয়া চক্রবর্তী

গত ডিসেম্বর মাসে পরিচালক রুমি জাফরি বলেছিলেন, ঘুরে দাঁড়াবেন রিয়া।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৪
Share: Save:

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বাড়ির ঘেরাটোপ থেকে নিজেকে বার করে জনসমক্ষে আসছেন তিনি। শুরু করেছেন শরীরচর্চাও। নিয়মিত জিম যেতেও দেখা যায় তাঁকে। তবে এত দিন জিমের বাইরে অপেক্ষারত পাপারাৎজির দিকে সৌজন্যমূলক হাত নাড়িয়েই গাড়িতে উঠে পড়তেন রিয়া। শুক্রবার সকালে বদলাল সেই চেনা ছবি। দেখা গেল পুরনো দৃশ্য। আগের মতো হেসে পাপারাৎজির সঙ্গে কথা বললেন রিয়া।

কালো টি-শার্ট, কালো ট্র্যাক প্যান্ট পরে খোলা চুলে হাতে জলের বোতল নিয়ে জিম থেকে বেরিয়ে যখন গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী, তখনই তাঁর দিকে প্রশ্ন ভেসে আসে। ‘কেমন আছেন রিয়া?’ উত্তরে রিয়া বলেন, ‘ভাল হচ্ছি’। মুখে মাস্ক থাকলেও, চোখের অভিব্যক্তিতেই ধরা পড়েছে মুখের হাল্কা হাসি। এই কথা বলেই ঝটপট গাড়িতে উঠে সেখান থেকে চলে যান রিয়া।

গত ডিসেম্বর মাসে পরিচালক রুমি জাফরি বলেছিলেন, ঘুরে দাঁড়াবেন রিয়া। মিলে যাচ্ছে পরিচালকের কথা। একটু একটু করে নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন অবিনেত্রী। জানুয়ারি মাসের শুরুর দিকে বান্ধবী শিবানী দণ্ডেকরের দিদি অনুষ্কা দণ্ডেকরের জন্মদিনের অনুষ্ঠানে এক বার দেখা যায় রিয়াকে। হাসিমুখে বন্ধুদের সঙ্গে পুরনো দিনগুলির মতো করে ধরা দিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE