Advertisement
০১ মে ২০২৪
Jacqueline Fernandez

জেল থেকে একের পর এক প্রেমপত্র পাঠাচ্ছেন সুকেশ! এত দিনে ‘প্রেমিক’কে উত্তর দিলেন জ্যাকলিন

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে তাতে প্রেম ফিকে হয়নি তাঁর। জেলে বসেই জ্যাকলিনের জন্য একের পর এক প্রেমপত্র লিখে চলেছেন কনম্যান।

Jacqueline Fernandez seeks protection against Sukesh Chandrasekhar’s ‘intimidation’

জ্যাকলিন ফার্নান্ডেজ়-সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৬:০৮
Share: Save:

প্রায় গোটা বছরটাই জেলে বসে কাটিয়ে দিয়েছেন তিনি। তবে তাতে বলিউড নায়িকার প্রতি তাঁর প্রেম এতটুকু কমেনি। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। কনম্যান সুকেশের প্রেমে নাকি পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সেই সম্পর্কের জেরে কম ঝামেলা পোহাতে হয়নি তাঁকে। প্রতারণাকাণ্ডের তদন্তের কারণে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিনকে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। যদিও চলতি বছরেই শিথিল হয়েছে সেই কড়াকড়ি। তবে জ্যাকলিনের জীবনে সুকেশের প্রভাব এখনও কমেনি। জেলে বসে বসেই নায়িকাকে একের পর এক প্রেমপত্র লিখে পাঠিয়েছেন অভিযুক্ত কনম্যান। এমনকি, জ্যাকলিনের জন্য নবরাত্রির উপোস রাখার পরিকল্পনাও করেছিলেন সুকেশ! এত দিনে সুকেশের এই অমোঘ প্রেমের উত্তর দিলেন বলিউড নায়িকা। তবে সেই উত্তর দিতে গিয়ে আদালতের দ্বারস্থ হলেন তিনি।

খবর, সুকেশের কারণে নিরাপত্তা চেয়ে দিল্লি আদালতে আবেদন জানিয়েছেন জ্যাকলিন। সম্প্রতি দিল্লি পাটিয়ালা হাউস কোর্টে নিজের আর্জির মাধ্যমে জ্যাকলিন জানান, সুকেশ নাকি তাঁকে বার বার চিঠি পাঠিয়ে বিরক্ত করছেন। দিন কয়েক আগেই জ্যাকলিনের উদ্দেশে জেল থেকে আরও একটি চিঠি পাঠিয়েছিলেন সুকেশ। সেই চিঠিতে তিনি জানান, তিনি নাকি জ্যাকলিনকে সারা জীবনের সঙ্গী হিসাবে পেতে চান। শুধু তাই-ই নয়, জেলে থাকার কারণে জ্যাকলিনের সঙ্গে সময় কাটাতে না পেরে নাকি নায়িকাকে মিস্ করছেন তিনি। জ্যাকলিনের সঙ্গে সুরাপানের স্মৃতি নাকি এখনও তাঁর মনে তাজা। এ দিকে সুকেশের কাছ থেকে এমন একের পর এক চিঠি পেয়ে রীতিমতো স্তম্ভিত জ্যাকলিন। তাঁর দাবি, সুকেশের মতো কনম্যান বার বার চিঠি পাঠিয়ে তাঁকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সেই কারণেই আদালতের কাছে নিরাপত্তার আর্জি জানিয়েছেন তিনি।

শুধু তাই-ই নয়, আর্থিক তছরুপের মামলা থেকেও রেহাই চেয়ে আদালতের কাছে আবেদন জমা দিয়েছেন জ্যাকলিন। তাঁর দাবি, সুকেশ নাকি পরিকল্পনা করে তাঁকে ফাঁসিয়েছিলেন। ওই কনম্যানের জন্যই নাকি তাঁর অভিনয় জীবন নষ্ট হতে বসেছে, দাবি জ্যাকলিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE