Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Jacqueline Fernandez

Jacqueline Fernandez: প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রেমিকের সঙ্গে থাকবেন ১৭৫ কোটির বাড়িতে

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সলমন খানের ঘনিষ্ঠ বান্ধবী

জ্যাকলিন ফার্নান্ডেজ। 

জ্যাকলিন ফার্নান্ডেজ। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১১:৪৩
Share: Save:

নতুন প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ভালবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একত্রবাসের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাসস্থান। জানা যাচ্ছে, জ্যাকলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সলমন খানের ঘনিষ্ঠ বান্ধবী। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাঁকে নিয়ে নতুন কোনও সম্পর্কের গুঞ্জন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকলিনের প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেট্টি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই। নিজেদের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকলিন এবং তাঁর প্রেমিকও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকলিনের সঙ্গে ভিডিয়ো কলে মজে থাকতেন তাঁর প্রেমিক। এই দূরত্ব এ বার মুছতে চলেছে। খুব শীঘ্রই জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন ২ জন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তাঁরা।

জ্যাকলিনের প্রেম নিয়ে বলিউডে অবিরত কানাঘুষো। তবে নায়িকা এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। আপাতত নিজের কাজ নিয়ে ব্যস্ত জ্যাকলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.