Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Will Smith

Will smith- Chris Rock: ক্রিস আর স্মিথ এ বার মিটমাট করে নিক, অস্কারের চড় নিয়ে মুখ খুললেন স্মিথের স্ত্রী

যাঁকে নিয়ে এত কাণ্ড, সেই জাডা স্মিথ এবার মুখ খুললেন চড়-কাণ্ডে। দু’মাসেরও বেশি কেটে যাওয়ার পরে মিটমাট করে নিতে বললেন দু'জনকে।

যাঁকে নিয়ে এত কাণ্ড এই প্রথম কথা বললেন তিনি!

যাঁকে নিয়ে এত কাণ্ড এই প্রথম কথা বললেন তিনি!

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৩:০১
Share: Save:

হলিউড অভিনেতা উইল স্মিথের চড়-কাণ্ডে এই প্রথম মুখ খুললেন স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথ। বুধবার, জাডা-র সঞ্চালনায় ‘রেড টেবিল টক’ অনুষ্ঠানের বিশেষ পর্ব ছিল অ্যালোপেশিয়া নিয়ে। যে রোগে দীর্ঘকাল ভুগছেন অভিনেত্রী-সহ আরও অনেকেই। এই রোগ হলে চুল পড়ার সমস্যা দেখা দেয়। অনেকের মাথায় একটি চুলও আর অবশিষ্ট থাকে না।২০২২-এর অস্কার মঞ্চে উইল স্মিথের স্ত্রীকে নিয়েই রসিকতা করেছিলেন কৌতুকশিল্পী-সঞ্চালক ক্রিস রক। যাতে উঠে এসেছিল জাডার কেশহীনতার কথা। রাগ সামলাতে না পেরে ক্রিসকে সমস্ত দর্শকের সামনে চড় মেরেছিলেন স্মিথ। খানিক পরে অনুষ্ঠানেই ক্ষমাপ্রার্থনা করলেও জনরোষ থেকে রেহাই পাননি অভিনেতা। অ্যাকাডেমির সদস্যপদ থেকে বহিষ্কার করা হয় তাঁকে। বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ১০বছর অ্যাকাডেমিতে মনোনয়ন পাবেন না উইল স্মিথ। সেই ঘটনার পর দু’মাসের বেশি কেটে গিয়েছে। এত দিন পরে উইলের স্ত্রী পিঙ্কেট স্মিথ বলেন, ক্রিস আর উইল স্বচ্ছন্দে মিটমাট করে নিতে পারেন।

বুধবারের অনুষ্ঠানে জাডা বলেন, “এটি অ্যালোপেশিয়ার উপরে সত্যিই একটি গুরুত্বপূর্ণ রেড টেবিল টক। আমার নিজের স্বাস্থ্য নিয়ে আমি কী করেছি এবং অস্কারে কী ঘটেছে, তা বিবেচনা করে হাজার হাজার দর্শক তাঁদের নিজেদের গল্প আমার কাছে পৌঁছে দিয়েছেন।’’ জাডার দাবি, অ্যালোপেশিয়ার যন্ত্রণা না জেনেই যখন মানুষ তা নিয়ে মজা করেন, সেটা কতটা খারাপ লাগে ভুক্তভোগীরাই জানেন। তবে সচেতনতারও খামতি আছে। সবাইকে খোলামেলা ভাবে এই রোগ নিয়ে জানানো উচিত।অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে রাগের মাথায় স্মিথ যা করেছেন, তার পক্ষ নিচ্ছেন না জাডা। তাঁর মতে, হিংসা কখনওই সমর্থনযোগ্য নয়। তবে স্ত্রীর দাবি, স্মিথের রাগ হওয়ার কারণ তিনি বুঝতে পেরেছিলেন।

জাডার কথায়, পরে ক্ষমাও চেয়েছেন স্মিথ অনেক বার। কিন্তু অনেক দিন তো হল, এ বার মিটমাট করে নিতে পারেন ক্রিস আর স্মিথ। হলিউডের যে দু’জনকেই দরকার! তাই এমন রাগ পুষে না রাখারই পক্ষপাতী জাডা। তিনি চান স্মিথও বিচক্ষণতা দিয়েই বিষয়টা দেখুন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE