Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Will Smith

Will Smith: চড় মারার পর প্রথম বার ভারতে পা! মুম্বইয়ে খোশমেজাজেই ধরা দিলেন উইল স্মিথ

ভারতে এই প্রথম নয়, আগেও এসেছেন 'কিং রিচার্ড'। তবে বিতর্ক তখন পিছু ধাওয়া করেনি অভিনেতার।

মিষ্টি হেসে সবার সঙ্গে কথা বললেন উইল স্মিথ

মিষ্টি হেসে সবার সঙ্গে কথা বললেন উইল স্মিথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৪:৫০
Share: Save:

শনিবারের বারবেলায় মুম্বই বিমানবন্দরে হঠাৎ চমক। অস্কার জয়ী অভিনেতা উইল স্মিথকে বেরোতে দেখা গেল। নিমেষে ছেঁকে ধরলেন ভক্তরা। ছুটে এল পাপারাৎজি। আর উইলও মিষ্টি হেসে সবার সঙ্গে কথা বললেন।

ভারতে এই প্রথম নয়, আগেও এসেছেন ‘কিং রিচার্ড’। ২০১৯ সালে 'দ্য বাকেট লিস্ট' ছবির শ্যুটিংয়ে বলিউডের কয়েক জন তারকার সঙ্গে দেখা করতে এসেছিলেন মার্কিন অভিনেতা। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’-এর একটা দৃশ্যেও শ্যুট করে গিয়েছিলেন উইল। হরিদ্বার ঘুরে দেশে ফিরেছিলেন। তার পর আবার তাঁকে দেশের মাটিতে দেখে উচ্ছ্বসিত ভারতীয়রা। আবার কি কোনও নতুন ছবির কাজে? তা অবশ্য জানা যায়নি।

২০২২ অস্কার মঞ্চে ক্রিস রককে চড় মেরে বড়সড় বিতর্কে জড়িয়ে পড়েছেন উইল। আগামী ১০ বছর তিনি অস্কার থেকে বঞ্চিত থাকবেন, এমনটাই শাস্তি জারি হয়েছে। উইল স্মিথের স্ত্রী, অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের মাথায় কম চুল নিয়ে মস্করা করেছিলেন ক্রিস রক। অস্কার মঞ্চে উঠে কৌতুকশিল্পী-সঞ্চালককে সপাটে চড় কষান স্মিথ। সেই ঘটনার পর বেশ খানিকটা সময় পেরিয়ে গিয়েছে। মুম্বই বিমানবন্দরে দেখা দেওয়া উইল স্মিথকে বেশ হাসিখুশি আর ঝরঝরে দেখাচ্ছিল। ভক্তরা মনে করছেন, পুরনো তিক্ততা কাটিয়ে উঠে হয়তো নতুন কোনও স্রোতে গা ভাসিয়েছেন ‘দ্য পারসুট অব হ্যাপিনেস’-এর অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Will Smith
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE