Advertisement
২০ মে ২০২৪
Jhanvi Kapoor

ব্যক্তিগত সহকারী ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দেখতে যাওয়ায় প্রশংসা কুড়োলেন জাহ্নবী

শুক্রবার জাহ্নবী কপূর, রাজকুমার রাও এবং বরুণ শর্মা অভিনীত ‘রুহি’ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তার আগে কয়েক জন আমন্ত্রিতের জন্য ছবিটি দেখানো হয়েছিল।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৬:৩০
Share: Save:

প্রশংসা কুড়োলেন জাহ্নবী কপূর। ব্যক্তিগত সহকারী ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন শ্রীদেবী কন্যা। নেটমাধ্যমে নতুন করে অনুরাগী সংখ্যা বাড়ল তাঁর। জাহ্নবীর মানবিকতায় মুগ্ধ নেটাগরিকরা।

শুক্রবার জাহ্নবী কপূর, রাজকুমার রাও এবং বরুণ শর্মা অভিনীত ‘রুহি’ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। তার আগে কয়েক জন আমন্ত্রিতের জন্য ছবিটি দেখানো হয়েছিল। কলাকুশলী ও নির্মাতারাও উপস্থিত ছিলেন সেখানে। স্ক্রিনিংয়ে প্রবেশ করার আগে পাপরাৎজির ক্যামেরায় ধরা প়়ড়লেন অভিনেত্রী। গোলাপি রঙের পোশাক পরেছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর ব্যক্তিগত সহকারী আজিম ও তাঁর পরিবার।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, জাহ্নবী তাঁর সহকারীর ছোট্ট বাচ্চাকে কোলে নিয়ে ছবি তুলছেন। পাশে দাঁড়িয়ে রয়েছেন সহকারী আজিম, তাঁর স্ত্রী ও আরও ২ সন্তান। বড় ছেলে পপকর্ন খেতে খেতে ক্যামেরার দিকে পোজ দিচ্ছে।

ভাইরাল এই ভিডিয়োয় নেটাগরিকদের মুগ্ধতা স্পষ্ট। কেউ লিখেছেন, ‘আমি জাহ্নবীকে ভুল বুঝেছিলাম। তিনি মানুষ হিসেব খুবই ভাল। খুবই পবিত্র তিনি’। আর এক নেটাগরিক জানালেন, ‘শ্রীদেবী তাঁর মেয়েকে খুব ভাল মানুষ করেছেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Hindi Film Jhanvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE