Advertisement
০২ মে ২০২৪
Janhvi Kapoor

তেলুগু ছবিতে পা জাহ্নবীর, কোন তারকার বিপরীতে দেখা যাবে বনি-কন্যাকে?

বলিউডের গণ্ডি পেরিয়ে এ বার দক্ষিণী ছবিতে পা। খুব শীঘ্রই তেলুগু ছবিতে কাজ করতে চলেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূর।

Photograph of Janhvi Kapoor.

চলতি বছরেই তেলুগু ছবিতে হাতেখড়ি জাহ্নবী কপূরের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৭
Share: Save:

বলিউডে পা রেখেছেন বছর পাঁচেক আগে। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ বনি-কন্যা জাহ্নবী কপূরের। বলিউডের পা রাখার পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে জাহ্নবীর। খবর, ‘এনটিআর ৩০’ ছবিতে ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ছবির জন্য ফোটোশুটও করতে চলেছেন ‘মিলি’র অভিনেত্রী।

Photograph of NTR Jr and Janhvi Kapoor.

‘আরআরআর’ খ্যাত এনটিআর জুনিয়রের ছবিতে কাজ করবেন জাহ্নবী। ফাইল চিত্র।

দক্ষিণী তারকা কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে ‘এনটিআর ৩০’ ছবি। ২০১৬ সালে ‘জনতা গ্যারাজ’ ছবিতে পরিচালকের সঙ্গে কাজ করেছিলেন এনটিআর জুনিয়র। তার প্রায় ৭ বছর পরে ফিরছে সেই পরিচালক-অভিনেতা জুটি। খবর, চলতি মাসের শেষের দিকে কাজ শুরু হবে নতুন ছবির। প্রি-প্রোডাকশনের কাজ শেষে মার্চ মাচে ছবির শুটিং শুরু হওয়ার কথা। জাহ্নবীর দক্ষিণী ছবিতে কাজ করার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর। খবর, জাহ্নবী ছাড়াও আরও কয়েক জন অভিনেত্রী ছিলেন ছবির নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত বনি-কন্যাকেই চূড়ান্ত করেন ছবির পরিচালক ও প্রযোজক। শোনা যাচ্ছে, অতি সম্প্রতি ছবির জন্য সায় দিয়েছেন ‘গুঞ্জন সাক্সেনা’ অভিনেত্রী। চলতি মাসের শেষের দিকে এনটিআর জুনিয়রের টিমের সঙ্গে ছবির কাজ শুরু করতে চলেছেন তিনি।

ছবির বিষয়ে এই মুহূর্তে মুখ খুলতে চাইছেন না পরিচালক বা অভিনেতা কেউই। সম্প্রতি এক অনুষ্ঠানে এনটিআর জুনিয়র জানান, তিনি চান না অনুরাগীরা বার বার তাঁকে পরের ছবির আপডেট নিয়ে প্রশ্ন করতে থাকুন। তাঁর যুক্তি, এতে ছবির সঙ্গে জড়িত কলাকুশলীর উপর চাপ সৃষ্টি হয়। ‘আরআরআর’ তারকা আরও জানান, নতুন আপডেট থাকলে তিনি নিজেই তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। অভিনেতার এই মন্তব্যে বেড়েছে জল্পনা। ‘এনটিআর ৩০’ ছবিতে তাঁর বিপরীতে জাহ্নবীর অভিনয় করার খবর প্রকাশ্যে আসার পর থেকে ছবি নিয়ে আরও কৌতূহলী অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE