Advertisement
১৬ জুন ২০২৪
Amitabh Bachchan

Rekha: রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্যে কান্নায় ভেঙে পড়েন জয়া

জয়ার অভিব্যক্তিই নাকি অমিতাভের সঙ্গে তাঁর ‘অসুখী’ দাম্পত্যের কথা বুঝিয়ে দিয়েছিল তাঁকে।

অমিতাভকে রেখার সঙ্গে নিজেকে ধরে রাখতে পারেননি জয়া।

অমিতাভকে রেখার সঙ্গে নিজেকে ধরে রাখতে পারেননি জয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১২:৩০
Share: Save:

বেশ কিছু বছর আগের কথা। প্রথম সারির দুই নায়ক-নায়িকার ‘প্রেম’-এর গুঞ্জনে মুখর বলিউড। তাঁরা অমিতাভ বচ্চন এবং রেখা। দু’জনকে নিয়ে আলোচনা-বিতর্কের মাঝেই পর্দায় তাঁদের রসায়ন দেখে ভেঙে পড়েছিলেন জয়া বচ্চন।

পরবর্তীতে এক সাক্ষাৎকারে রেখা নিজেই প্রকাশ্যে এনেছিলেন সে কথা। তিনি জানিয়েছিলেন, জয়ার অভিব্যক্তিই অমিতাভের সঙ্গে অসুখী দাম্পত্যের কথা বুঝিয়ে দিল তাঁকে। ‘মুকদ্দর কা সিকন্দর’ ছবিতে রেখা-অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কান্নায় ভেঙে পড়েন জয়া।

ছবিটি তৈরি হয়ে যাওয়ার পর তা শিল্পীদের আলাদা করে দেখানোর ব্যবস্থা করা হয়েছিল। সেখানেই পরিবারকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অমিতাভ। রেখার কথায়, “প্রোজেকশন ঘর থেকে দেখছিলাম পুরো বচ্চন পরিবার এসেছে। জয়া সামনের সারিতে বসেছিল। অমিতাভ ওর মা-বাবার সঙ্গে পিছনের সারিতে ছিল। ওরা জয়াকে স্পষ্ট ভাবে দেখতে পাচ্ছিল না। আমি পাচ্ছিলাম। দেখছিলাম, আমাদের ঘনিষ্ঠ দৃশ্য দেখে ওর দু’চোখ বেয়ে জল পড়ছে ।” শোনা যায়, সেই ছবির পর থেকেই রেখার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন অমিতাভ।

অমিতাভের সঙ্গে সম্পর্ক নিয়ে বরাবরই অকপট রেখা। একাধিক জায়গায় বিগ বি-কে নিয়ে কথা বলেছেন তিনি। কিন্তু অমিতাভ আজও এ নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Jaya Bachchan rekha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE