Advertisement
১৫ জুলাই ২০২৪
Kaushik Ganguly

Kaushik-Churni: আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি! চূর্ণীকে জন্মদিনের চিঠি কৌশিকের

ভালবেসে বিয়ে করেছেন কৌশিক এবং চূর্ণী। দু’দশকের বেশি একে অপরের সঙ্গে তাঁরা।

বহু দিনের সম্পর্ক তাঁদের।

বহু দিনের সম্পর্ক তাঁদের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ২০:২৪
Share: Save:

তিনি অভিনেত্রী। বাইরের লোক চেনে সে ভাবেই। কিন্তু তারও ঢের আগে তিনি এক জন বান্ধবী, প্রেমিকা এবং স্ত্রী। তাঁর সেই সত্ত্বাকেই নতুন করে উদ্‌যাপন করলেন স্বামী কৌশিক গঙ্গোপাধ্যায়। স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে প্রেমের খামে তাঁকে খোলা চিঠি লিখলেন পরিচালক।

চূর্ণীর শৈশবের একটি সাদা-কালো ছবি দিয়েছেন কৌশিক। লিখেছেন, ‘আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল! ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে ।’ তাঁর আরও সংযোজন, ‘আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরও অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলব। অনেক অনেক আদর। শুভ জন্মদিন।’

ভালবাসার বিয়ে কৌশিক-চূর্ণীর। দু’দশকের বেশি তাতে জড়িয়ে একে অপরের সঙ্গে বাঁধা রয়েছেন দু’জনে। পেশাগত জীবনে একসঙ্গে করেছেন বহু কাজও। ঘরে-বাইরে সর্বত্রই তাঁরা জুটি। আক্ষরিক অর্থেই।

আদর-ভালবাসায় মোড়া সেই ঘরের মানুষকেই ফিরে দেখলেন কৌশিক। মেলে ধরলেন বাইরের দুনিয়ার কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaushik Ganguly Churni Ganguly Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE