Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

হেমার জন্মদিনে রেখা-জয়া একসঙ্গে, কার উপর মেজাজ হারালেন অমিতাভ জায়া!

হেমা মালিনীর ৭৫তম জন্মদিনে এলেন রেখা ও জয়া বচ্চন, দু’জনেই। অনুষ্ঠানকক্ষে পা দেওয়া মাত্র কেন মেজাজ হারালেন অমিতাভ জায়া?

Jaya Bachchan lost temper over the paparazzis in Hema malini\\\'s birthday party

(বাঁ দিক থেকে) হেমা মালিনী, রেখা, জয়া বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৪:৪৩
Share: Save:

অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্কের সমীকরণ নিয়ে বলিউডে জল্পনা এখনও জীবন্ত। অমিতাভের সঙ্গে সম্পর্ক নিয়ে বরাবরই অকপট রেখা। একাধিক জায়গায় বিগ বি-কে নিয়ে কথা বলেছেন তিনি। শোনা যায়, জয়ার সঙ্গে বিয়ের তিন বছর পরই রেখার সঙ্গে সম্পর্কে জড়ান অমিতাভ। তার পর থেকে এই দুই নারীর সম্পর্কের টানাপড়েন নিয়ে জলঘোলা কম হয়নি। এ বার হেমা মালিনীর ৭৫তম জন্মদিনে এলেন দু’জনেই। একেবারে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ধরা দিলেন রেখা। কিন্তু অনুষ্ঠানকক্ষে পা দেওয়া মাত্র মেজাজ সপ্তমে জয়ার।

বলিউডে সোমবার রাতটা ছিল তারার মেলায় আলোকিত। এলাহি আয়োজন। মুম্বইয়ের এক অভিজাত হোটেলে একের পর এক তারকা সমাগম। কারণ, বলিউডের ‘ড্রিম গার্ল’ -এর জন্মদিন। স্ত্রীর জন্মদিনে নিজে উপস্থিত ছিলেন ধর্মেন্দ্র। এ ছাড়াও, হেমার দুই মেয়ে এষা ও অহনা মায়ের ছায়াসঙ্গীর মতো ছিলেন। বলিউডের সেকাল-একাল, সব প্রজন্মের অভিনেতা, অভিনেত্রীরাই নিমন্ত্রিত ছিলেন। হেমার জন্মদিনে তাঁর সঙ্গে নাচতে দেখা যায় রেখাকে। অন্য দিকে অভিনেত্রী পদ্মিনী কোলহাপুরীর সঙ্গে অনুষ্ঠানকক্ষে প্রবেশ করেন জয়া। ঢোকা মাত্র আলোকচিত্রীরা তাঁর ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়তেই জোর ধমক। এমনিতেই তাঁর সঙ্গে ছবিশিকারিদের আদায়-কাঁচকলায় সম্পর্ক। হেমার জন্মদিনের অনুষ্ঠানে পদ্মিনীকে নিয়ে ঢুকতেই ভিড় জমান অনুরাগী ও চিত্রগ্রাহীরা। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় ক্যামেরা তাক করে ছবি ও ভিডিয়ো তোলা। কী ভাবে দাঁড়াতে হবে, সেই সব নির্দেশ দিতে থাকেন চিত্রগ্রাহকরা। তাতেই মেজাজ হারান জয়া। তিনি বলেন, ‘‘আপনাদের এত শিখিয়ে পড়িয়ে দিতে হবে না।’’ ধমক দিলেও পরে হাসিমুখে ছবি তোলেন অমিতাভ জায়া। এই প্রথম নয়, এর আগেও একাধিক বার চিত্রগ্রাহীদের ছবি ও ভিডিয়ো তোলা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন জয়া বচ্চন। যেখানে সেখানে ক্যামেরা তাক করে ছবি বা ভিডিয়ো তোলা একেবারেই পছন্দ করেন না তিনি। এর অন্যথা হলে অনুরাগী ও চিত্রগ্রাহীদের কথা শোনাতেও ছাড়েন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE