Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Amitabh Bachchan

Amitabh-Aishwarya: ঐশ্বর্যাকে পুত্রবধূ হিসেবে দেখে কেঁদে ফেলেছিলেন অমিতাভ, তথ্য ফাঁস করলেন জয়া

জয়ার একটি সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। বেশ কিছু দিন আগে ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে এসে অমিতাভ-জায়া বলেছিলেন, ঐশ্বর্যা নাকি তাঁদের বাড়িতে তাঁদের মেয়ে হয়ে এসেছেন, বৌমা নয়। জয়া বলেন, ‘‘আমাদের মেয়ে শ্বেতার অভাবকে পূর্ণ করেছে ঐশ্বর্যা। মাঝে মাঝে এমনও হয়েছে, ঐশ্বর্যাকে বাড়িতে দেখে অমিত চমকেও গিয়েছেন!’’

অমিতাভ-ঐশ্বর্যা

অমিতাভ-ঐশ্বর্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১১:৪৮
Share: Save:

ইনস্টাগ্রামে প্রায় এক কোটি অনুরাগী ঐশ্বর্যা রাই বচ্চনের। তবে ঐশ্বর্যা এক জনকেই ‘ফলো’ করেন। এই ‘এক জন’ স্বামী অভিষেক বচ্চন। মুম্বই সংবাদমাধ্যম এমনটাই জানিয়েছিল।

নেটমাধ্যমে বচ্চন পরিবারের বাকিদের চেয়ে অনেক বেশি সক্রিয় অমিতাভ। তাঁর অনুগামী সংখ্যা ঐশ্বর্যার প্রায় তিন গুণ। ইনস্টাগ্রামে বিগ বি-কে ফলো করেন পৌনে তিন কোটি অনুরাগী। তবুও সেই অসংখ্য ভক্তের তালিকায় পুত্রবধূ ঐশ্বর্যা নেই। এমন এক পরিসংখ্যান প্রকাশ করে পুত্রবধূ আর শ্বশুরের মধ্যে শীতল সম্পর্কের ইঙ্গিত দিলেও আদপে তা যে সত্যি নয়, জানা গেল খোদ জয়া বচ্চনের জবানিতে। নিজেদের পরিবারের কথা বলতে গিয়ে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জয়া জানান, বাড়িতে এসে সবচেয়ে আগে নাকি পুত্রবধূকেই দেখতে চান বিগ বি। এ কেমন উল্টো কথা? অথচ ইনস্টাগ্রাম বলছে ঐশ্বর্যা শুধু তাঁর স্বামী অভিষেককেই ফলো করেন!

Advertisement

জয়ার একটি সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। বেশ কিছু দিন আগে ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে এসে অমিতাভ-জায়া বলেছিলেন, ঐশ্বর্যা নাকি তাঁদের বাড়িতে তাঁদের মেয়ে হয়ে এসেছেন, বৌমা নয়। জয়া বলেন, ‘‘আমাদের মেয়ে শ্বেতার অভাবকে পূর্ণ করেছে ঐশ্বর্যা। মাঝে মাঝে এমনও হয়েছে, ঐশ্বর্যাকে বাড়িতে দেখে অমিত চমকেও গিয়েছেন! মনে হয়েছে যেন শ্বেতা বাড়িতে এসেছে। শ্বেতা বিয়ে করে চলে যাওয়ার পরে বাড়িটা একেবারে ফাঁকা হয়ে গিয়েছিল। সেটাকেই পূরণ করেছে আমাদের পুত্রবধূ।’’

জয়া সেই সাক্ষাৎকারে বৌমা-শ্বশুরের সম্পর্ক বোঝাতে আরও কথা বলেছিলেন। অমিতাভ যখন প্রথম বার ঐশ্বর্যাকে কাছ থেকে দেখেছিলেন, তখন নাকি তিনি এতটাই আবেগাপ্লুত হয়ে উঠেছিলেন যে, তিনি একেবারে কেঁদে ফেলেছিলেন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.