Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jhilam Gupta

‘চলে গেলেন ঝিলম’ পোস্টে তোলপাড়, মুখ খুললেন এই সমাজমাধ্যম প্রভাবী

ঝিলমের একটি সাদা-কালো ছবি সঙ্গে লেখা, ‘‘চলে গেলেন ঝিলম গুপ্ত।’’ কী হয়েছে সমাজমাধ্যম প্রভাবীর? অবশেষে জানালেন সত্যটা।

Picture Of Jhilam gupta

চলে যাওয়ার পোস্টে ঝিলমের ব্যাখ্যা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১২:২৫
Share: Save:

এই মুহূর্তে বাংলায় যে সব সমাজমাধ্যম প্রভাবীরা রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত। নাচগান নয়, নিখাদ রসিকতার সঙ্গে রয়েছে বুদ্ধির মারপ্যাঁচ— এই ধরনের কনটেন্ট বানিয়ে বিখ্যাত হয়েছেন ঝিলম। সমাজমাধ্যমে তাঁর ফলোয়ার সংখ্যা দেখলেই অনুমান করা যায় তাঁর জনপ্রিয়তা। বৃহস্পতিবার আচমকা তাঁর সমাজমাধ্যমের পাতায় ভেসে আসে ঝিলমের একটি সাদা-কালো ছবি, সঙ্গে লেখা, ‘‘চলে গেলেন ঝিলম গুপ্ত।’’ এই ছবি দেখে যে আঁতকে উঠেছেন অনেকেই, তা এই সমাজমাধ্যম প্রভাবীর মন্তব্যবাক্স দেখলেই বোঝা যায়। তাঁর অনুরাগীরা অনেকেই বিচলিত। হঠাৎ এই পোস্ট দিলেন কেন ঝিলম?

আনন্দবাজার অনলাইনকে ঝিলম এই প্রসঙ্গে বলেন, ‘‘এটা একেবারেই মজা করে বানানো। তা ছাড়াও এটা মিম বাাননোর একটা পন্থা। কোনও লেখা বড় করে লিখে ছোট্ট করে নীচে বিশেষ দ্রষ্টব্যের মতো লেখা দেওয়া।’’ ঠিক যেমনটা লেখা ছিল ঝিলমের পোস্টে। বড় বড় হরফে লেখা, "চলে গেলেন ঝিলম গুপ্ত" লেখা আর এর পরেই একেবারে নীচে ছোট্ট করে লেখা, “রোস্ট ভিডিয়ো বানানোর জন্য বাংলা সিরিয়াল দেখতে।” তবে আচমকা এই পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন। ঝিলমের কথায়, ‘‘আসলে আমি বুঝিনি, এটা এত শেয়ার হবে। অনেক বয়স্ক মানুষ রয়েছেন, যাঁরা আমাকে অনুসরণ করেন, তাঁরা স্বাভাবিক ভাবেই এই রসিকতা বুঝতে পারেননি। আমি জানতাম না, এত লোকে আমাকে ভালবাসেন। তবে কিছু লোক এ-ও বলেছেন, আপদ গিয়েছে ভাল হয়েছে। তবে গোটাটাই রসিকতা করেই করা।’ ’আসলে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই রসিকতা করতে গিয়ে ঝিলম খানিকটা উদ্বেগে ফেলে দিয়েছেন তাঁর অনুরাগীদের। তবে ‘আল ইজ় ওয়েল’। তাঁর আগামী ভিডিয়ো খুব শীঘ্রই আসতে চলেছে বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhilam Gupta Youtuber Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE