Advertisement
০৪ মে ২০২৪
Hollywood Scoop

মঞ্চ থেকে প্রিয়ঙ্কার সঙ্গে খুনসুটি নিকের! ভাইয়ের উপদেশেই কি ফের বিয়ের আংটি পরলেন জো জোনাস?

বছর চারেক আগে লাস ভেগাসে ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারকে বিয়ে করেন প্রিয়ঙ্কা চোপড়ার দেওর জো জোনাস। গত কয়েক দিন ধরে কানাঘুষো, বিয়ে ভাঙছে জো ও সোফির।

Joe Jonas slips his wedding ring back amid divorce rumors with Sophie Turner, Nick Jonas flirts with Priyanka Chopra from stage

(বাঁ দিক থেকে) প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, নিক জোনাস এবং জো জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টেক্সাস শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫০
Share: Save:

পেশাগত সাফল্যের মধ্যেই মিলেছিল দুঃসংবাদ। ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য ও নিক জোনাসের দাদা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারের নাকি ঘর ভাঙছে। দিন কয়েক আগে থেকেই জো ও সোফির সম্পর্কে চিড় ধরার কানাঘুষো হলিউডে। বিয়ের আংটিহীন অবস্থায় একাধিক বার দেখা গিয়েছে জো-কে। তার ফলেই আরও দানা বাঁধে সেই জল্পনা। তা হলে কি সত্যিই ভাঙনের মুখে জো ও সোফির দাম্পত্য জীবন? জল্পনা জোরালো হতেই তাতে জল ঢাললেন জো নিজে। সম্প্রতি টেক্সাসের অস্টিনে ‘জোনাস ব্রাদার্স’-এর অনুষ্ঠানে আঙুলে বিয়ের আংটি পরেই দেখা মিলল জো জোনাসের।

গত অগস্ট মাস থেকে আমেরিকায় ট্যুরে বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আপাতত সেই ‘দ্য ট্যুর’-এই ব্যস্ত রয়েছেন জোনাস পরিবারের তিন ভাই। সম্প্রতি টেক্সাসের অস্টিনে অনুষ্ঠান ছিল ব্যান্ডের। সেই ব্যান্ডের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিক জোনাসের স্ত্রী ও আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। মঞ্চের কাছাকাছিই দাঁড়িয়ে ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্ট উপভোগ করছিলেন প্রিয়ঙ্কা। মঞ্চ থেকে স্ত্রীর সঙ্গে খুনসুটি করতেও ছাড়েননি নিক। কখনও মঞ্চ থেকে নামার সময় প্রিয়ঙ্কার হাত ছুঁয়ে শ্রোতাদের ভিড়ে ধরা দিয়েছেন, কখনও আবার স্ত্রীর জন্য লেখা গান গেয়েছেন তাঁর দিকে অপলক দৃষ্টি রেখে। মঞ্চ থেকেই নিক ও প্রিয়ঙ্কার গদগদ প্রেমের সাক্ষী থেকেছেন ‘জোনাস ব্রাদার্স’-এর অন্য দুই ভাই কেভিন ও জো। ওই কনসার্টেই জোয়ের হাতে ফের দেখা গেল তাঁর বিয়ের আংটি। ভাইয়ের উপদেশেই কি তবে বিচ্ছেদের সিদ্ধান্ত বদল করলেন জো? অনুরাগীদের এমনটাই অনুমান।

২০১৬ সাল থেকে একে অপরকে সঙ্গে পরিচিত জো ও সোফির। প্রেমে পড়তে তেমন সময় লাগেনি দুই তারকার। সোফির জীবনের অন্যতম দুর্বল মুহূর্তে তাঁর পাশে ছিলেন জো। ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল। চলতি বছরের প্রথম দিকে হলিউডের ‘ওয়াক অফ ফেম’-এ জায়গা পায় ‘জোনাস ব্রাদার্স’। সেই অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সোফি। যদিও সম্প্রতি ‘জোনাস ব্রাদার্স’-এর কোনও কনসার্টেই দেখা মেলেনি ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার। শোনা যাচ্ছিল, গত কয়েক মাস ধরেই নাকি অশান্তি লেগেই রয়েছে জো ও সোফির মধ্যে। ‘দ্য ট্যুর’ চলাকালীন দুই সন্তানের দায়িত্ব একা হাতে সামলাচ্ছেন জো। সোফি নাকি তেমন ভাবে সময়ই দিচ্ছেন না পরিবারকে। অথচ, ‘গেম অফ থ্রোন্‌স’-এর দৌলতে জনপ্রিয়তা অর্জন করার পরে তেমন কোনও উল্লেখযোগ্য কাজও করেননি সোফি। হলিউডে কানাঘুষো, সোফির উদাসীনতাই নাকি তাঁর ও জোয়ের মধ্যে বিবাদের মূল কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE