Advertisement
২০ এপ্রিল ২০২৪
John Abraham

John Abraham-Jacqueline Fernandez: গোলাগুলি, বোমাবর্ষণের মাঝেই বিছানায় ঘনিষ্ঠ জন-জ্যাকলিন!

কখনও রেস্তরাঁয় খেতে যাচ্ছেন। কখনও বা বাইকে করে শহর ঘুরতে বেরোচ্ছেন। কখনও বিছানায় শুয়ে আদরে ভরে তুলছেন একে অপরকে। এ রকমই রূপকথার মতো প্রেমের গল্প বললেন বলিউডের দুই তারকা। কিন্তু প্রেমে বাধা হয়ে দাঁড়াল হিংসা। দুই দেশের হিংসা। আর তার পর যুদ্ধ। বারুদের গন্ধ মেখেই প্রেম হবে।

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং জন আব্রাহাম

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং জন আব্রাহাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৫:৪১
Share: Save:

যুদ্ধ, বোমাবর্ষণ, গোলাগুলি। তারই মাঝে প্রেমে পড়লেন জন আব্রাহাম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। কখনও রেস্তরাঁয় খেতে যাচ্ছেন। কখনও বা বাইকে করে শহর ঘুরতে বেরোচ্ছেন। কখনও বিছানায় শুয়ে আদরে ভরে তুলছেন একে অপরকে। এ রকমই রূপকথার মতো প্রেমের গল্প বললেন বলিউডের দুই তারকা। কিন্তু প্রেমে বাধা হয়ে দাঁড়াল হিংসা। দুই দেশের হিংসা। আর তার পর যুদ্ধ। বারুদের গন্ধ মেখেই প্রেম হবে।

কেবল জ্যাকলিনের প্রতি প্রেম নয়, দাঁড়িপাল্লায় সমান সমানে চলে এল জনের দেশপ্রেম। তিনি হয়ে উঠলেন ভারতের প্রথম সুপারহিরো সেনা।

তৈরি হল নতুন ছবি, ‘অ্যাটাক’, অর্থাৎ আক্রমণ। ছবির ঝলক আগেই দেখেছেন দর্শক। পরিচালনায় লক্ষ রাজ আনন্দ। ছবিটির প্রথম গান ‘ইক তু হ্যায়’ মুক্তি পেল ১০ মার্চ, বৃহস্পতিবার। গান গেয়েছেন জুবিন নৌটিয়াল। সুর দিয়েছেন শাশ্বত সচদেব।

চলতি বছরের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গ্রীষ্ম পর্যন্ত অপেক্ষা করতেই হল করোনা স্ফীতির জন্য। আগামী ১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

জন এবং জ্যাকলিন ছাড়াও রকুল প্রীত সিংহ, রত্না পাঠক শাহ, প্রকাশ রাজের মতো তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী কাজ করেছেন এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE