Advertisement
২৪ এপ্রিল ২০২৪
John Abraham

John Abraham: অনুরাগীর নিজস্বী তোলার বায়না, সপাটে চড় জন আব্রাহামের

মুখপাত্রের দাবি, সেই ভক্ত নাকি জনের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। নিজের ব্যবহারের জন্য ক্ষমা চান ‘ধুম’-এর নায়কের কাছে।

জন আব্রাহাম।

জন আব্রাহাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ২০:১৯
Share: Save:

‘ফোর্স ২’ ছবির প্রচারে বেরিয়েছিলেন জন আব্রাহাম। প্রচার সেরে গাড়িতে ওঠার সময়ে ভক্তদের আবদার মেটাচ্ছিলেন তিনি। আচমকাই এক ভক্ত জনের হাত টেনে ধরেন। নিজস্বী তোলার জন্য হ্যাঁচকা টান মেরে নিজের দিকে নিয়ে আসেন তিনি। ভক্তের এমন আচরণে বিরক্ত হয়ে ভক্তকে চড় মারেন জন। ধমকও দেন তিনি।

যদিও জন পরবর্তী কালে এই ঘটনাটি অস্বীকার করেন। তাঁর মুখপাত্র বলেন, ‘‘জেনে বুঝে জন কোনও দিনও তাঁর ভক্তদের আঘাত করবেন না।’’

মুখপাত্রের দাবি, সেই ভক্ত নাকি জনের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। নিজের ব্যবহারের জন্য ক্ষমা চান ‘ধুম’-এর নায়কের কাছে।

জানুয়ারি মাসের শুরুর দিকেই করোনা আক্রান্ত হয়েছিলেন জন এবং তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চল। একটি বিবৃতি জারি করে অসুস্থতার কথা জানিয়েছিলেন অভিনেতা। লিখেছিলেন, ‘তিন দিন আগে এমন এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলাম যিনি পরে কোভিড আক্রান্ত হয়েছিলেন। আমি এবং পিয়া এখন কোভিড পজিটিভ। আমরা বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। তাই কারও সংস্পর্শে আসিনি। আমরা দু’জনেই টিকাপ্রাপ্ত এবং আমাদের কিছু মৃদু উপসর্গ রয়েছে। আপনারা সকলে সুস্থ থাকুন। মাস্ক পরুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

John Abraham Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE