Advertisement
২৫ এপ্রিল ২০২৪
John Bhattacharya

John Bhattacharya: ‘মিঠাই’ থেকে বিদায় নিচ্ছেন ওমি! নতুন ধারাবাহিকে জন ভট্টাচার্য

দেবাদৃতার সঙ্গে জুটি বাঁধছেন জন ভট্টাচার্য। নতুন ধারাবাহিকের নাম ‘আলোর ঠিকানা’।

নতুন ধারাবাহিকে জন

নতুন ধারাবাহিকে জন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৬:২৩
Share: Save:

টলিপাড়ায় আবারও নতুন জুটি। দেবাদৃতা বসু এবং জন ভট্টাচার্য। সান বাংলায় নতুন ধারাবাহিকে যে দেবাদৃতা ফিরছেন, সে কথা পাঠকদের আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। দেবাদৃতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জন। এই নতুন ধারাবাহিকের নাম ‘আলোর ঠিকানা’।

ইতিমধ্যে হয়ে গিয়েছে ধারাবাহিকের লুক সেটও।সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের কাহিনি মহিলাকেন্দ্রিক। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে জনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “খুবই উত্তেজিত। এর আগেও সুরিন্দরের সঙ্গে কাজ করেছি। গল্পটাও অন্য ধরনের।”

তা হলে ‘মিঠাই’-এর ওমিকে কি আর দেখা যাবে না? সকলের মনেই এই একটাই প্রশ্ন। এ প্রসঙ্গে জনের উত্তর, “আমিও সেটাই ভাবছি। যদি দু’টো একসঙ্গে সামঞ্জস্য বজায় রেখে করতে পারি। তবে চূড়ান্ত সিদ্ধান্ত চ্যানেলের। তাই জানি না, ভবিষ্যৎ কী?”

দেবাদৃতা আর জন ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, শঙ্কর দেবনাথকে। জনের দাদার চরিত্রে দেখা যাবে তাঁদের। খুব শিগগিরি হবে প্রোমো শ্যুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

John Bhattacharya Actor Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE