Advertisement
০১ ডিসেম্বর ২০২২
johnny depp

মাদক কিনে আনার জন্য জোরাজুরি করেন জনি ডেপ! হলিউড নায়কের বিরুদ্ধে আদালতে তাঁর দেহরক্ষীরা

আরেওলা এবং সাঞ্চেজ় নামে দুই দেহরক্ষীর দাবি, কাজ করালেও তাঁদের ওভারটাইম দেননি জনি ডেপ। এমনকি, খাটাখাটনির পর খাবারদাবার বা বিন্দুমাত্র বিশ্রামও মেলে না তাঁদের।

জনি ডেপকে কি আবার আইনি ঝামেলা পোহাতে হবে?

জনি ডেপকে কি আবার আইনি ঝামেলা পোহাতে হবে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৭
Share: Save:

নতুন করে আইনি ঝামেলায় পড়লেন জনি ডেপ। প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতে সবে স্বস্তি পেয়েছেন। জীবনে এসেছে জোয়েল রিচের মতো আইনজীবী বান্ধবী। ‘জিন দু বেরি’ ছবি দিয়ে ফরাসি সিনেমায় অভিষেক করবেন। এই আপাত সুখের সময় আবার আইন-আদালতের ঝামেলা পোহাতে হতে পারে জনিকে।

Advertisement

হলিউড অভিনেতার বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে এ বার আদালতে পৌঁছলেন তাঁর জনা কয়েক দেহরক্ষী এবং কর্মী। তাঁদের অভিযোগ, বেআইনি মাদক কিনে আনার জন্য জোরাজুরি করেন জনি। তাঁদের ঠিকমতো বেতন বা ওভারটাইম দেন না। উল্টে, জনির কাছ থেকে নিয়মিত দুর্ব্যবহার সইতে হয়।

জিও নিউজ় নামে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জনির কয়েক জন দেহরক্ষী এবং কর্মীর অভিযোগ, অনিচ্ছা সত্ত্বেও অভিনেতার জন্য নিয়মিত বেআইনি মাদক কিনে আনতে হয়। সে জন্য তাঁদের উপর জোর খাটান জনি।

আরেওলা এবং সাঞ্চেজ় নামে দুই দেহরক্ষীর দাবি, কাজ করালেও তাঁদের ওভারটাইম দেননি জনি। এমনকি, খাটাখাটনির পর খাবারদাবার বা বিন্দুমাত্র বিশ্রামও মেলে না তাঁদের। ওই দু’জন-সহ কর্মীদের মধ্যে অনেকেই জনির বদমেজাজের সাক্ষী। অথচ, জনি নাকি তাঁর একপাল দেহরক্ষীর জন্য বছরে প্রায় ১৪ কোটি টাকা খরচ করেন। ৪০ জন কর্মীর জন্য তাঁকে খসাতে হয় বছরে ২৮ কোটি টাকা। তা সত্ত্বেও জনির বিরুদ্ধে কর্মীদের একাংশের অভিযোগের অন্ত নেই। জনিকে বিঁধে আরও গুরুতর অভিযোগ করেছেন তাঁরা। দেহরক্ষীর দায়িত্ব পালন করা ছাড়াও তাঁদের নাকি ‘অন্য ধরনের কাজও’ করতে হয়। সাঞ্চেজ়দের দাবি, ‘‘যে সব গাড়িতে করে বেআইনি মাদক এবং শিশুদের নিয়ে আসতে হয়, সেগুলিকে চালানোর কাজও করতে হয় তাঁদের।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.