Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Gigi Hadid

লিওনার্দো ডি ক্যাপ্রিওর প্রেমে পড়েছেন প্রাক্তন প্রেমিকা! রেগে গিয়ে জিজির বিরুদ্ধে এই পদক্ষেপ জায়ানের

২০১৫ সালে জিজি-জায়ানের প্রেমের কাহিনি শুরু হয়। ২০২০ সালে তাঁদের কন্যাসন্তান হয়। কিন্তু গত বছর বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা।

লিওনার্দোর প্রেমে পড়তেই চটলেন জিজির প্রাক্তন সঙ্গী!

লিওনার্দোর প্রেমে পড়তেই চটলেন জিজির প্রাক্তন সঙ্গী! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

হলিউডের বাতাসে গুনগুন। ‘টাইটানিক’-খ্যাত অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও মডেল জিজি হাদিদ নাকি প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন! এই আবহে ‘প্রাক্তন’-এর সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে দিলেন ব্রিটিশ গায়ক জায়ান মালিক।

Advertisement

ইনস্টাগ্রামে জিজিকে ‘আনফলো’ করেছেন জায়ান। লিওনার্দোর সঙ্গে জিজির যখন প্রেমের গুঞ্জনে সরগরম হলিউড, সেই সময় প্রাক্তন সঙ্গিনীকে সমাজমাধ্যমে ‘আনফলো’ করলেন জায়ান। তবে জায়ান ‘আনফলো’ করলেও ইনস্টাগ্রামে এখনও প্রাক্তনকে ‘ফলো’ করছেন জিজি। অনেকের ধারণা, লিওনার্দোর সঙ্গে প্রেমের বাঁধনে জড়াতেই জিজির উপর চটেছেন জায়ান।

২০১৫ সালে জিজি-জায়ানের প্রেমকাহিনি শুরু হয়। ২০২০ সালে তাঁদের কন্যাসন্তান হয়। কিন্তু গত বছর বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। বিচ্ছেদের বছর ঘুরতে না ঘুরতেই জিজির জীবনে ডানা মেলেছে প্রজাপতি। সম্প্রতি লিওনার্দোর সঙ্গে তাঁর সম্পর্কের খবর ছড়িয়েছে।

Advertisement

অতীতে একাধিক তরুণীর প্রেমে পড়েছেন লিওনার্দো। নিন্দকরা বলে থাকেন, প্রেমিকার বয়স ২৫ পেরোলেই নাকি সম্পর্কে ইতি টানেন ‘টাইটানিক’-এর নায়ক। হলিউডের এই সুদর্শন অভিনেতার শেষ বান্ধবী হিসাবে যাঁর নাম শোনা যায়, তিনি ক্যামিলা মরোন। তিনি সদ্য ২৫ বছর পূর্ণ করেছেন। ঘটনাচক্রে তার পরই লিওনার্দোর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। তবে লিওনার্দোর জীবনে এই ছক ভেঙেছেন খোদ জিজি। কারণ বর্তমানে জিজির বয়স ২৭। এমনকি, তাঁর এক মেয়েও রয়েছে। লিওনার্দোর বয়স ৪৭। অর্থাৎ জিজির সঙ্গে নায়কের বয়সের ফারাক ২০ বছরের। এই নতুন সম্পর্ক নিয়েই এখন শোরগোল হলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.