Advertisement
০৫ মে ২০২৪
Jr Ntr

জুনিয়র এনটি আরের পরিবারে শোকের ছায়া, স্বজনহারা হলেন অভিনেতা

প্রয়াত দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআরের তুতো ভাই তারকা রত্ন। শোকপ্রকাশ অল্লু অর্জুন, চিরঞ্জীবীদের।

Picture Of jr NTR

স্বজন হারা জুনিয়র এনটি আর, পরিবারে শোকের ছায়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুুরু শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩১
Share: Save:

জুনিয়র এনটি আরের পরিবারে শোকের ছায়া। প্রয়াত হলেন অভিনেতার তুতো ভাই তারকা রত্ন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৩৯ বছর। পরিবার সূত্রে খবর, তারকা রত্ন দীর্ঘ দিন ধরেই কোমায় ছিলেন। ভর্তি ছিলেন বেঙ্গালুরুর হাসপাতালে। মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন, তবে শেষরক্ষা হল না। অভিনেতার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন চিরঞ্জীবী, অল্লু অর্জুন-সহ আরও অনেকে।

তারকা রত্নের মৃত্যুর খবরে চিরঞ্জীবী শোকপ্রকাশ করে লেখেন, ‘‘হঠাৎ এমন একটা খবর হৃদয়বিদারক। নন্দমুরি তারকা রত্নর অকালমৃত্যু মর্মান্তিক। এমন উজ্জ্বল, মেধাবী, স্নেহময় যুবক বড্ড তাড়াতাড়ি চলে গেলেন! পরিবারের সকল সদস্য এবং অনুরাগীদের জন্য রইল আন্তরিক সমবেদনা! ওঁর আত্মার শান্তি কামনা করি।’’

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি রাজনীতির সঙ্গেও জড়িত ছিলেন তারকা রত্ন। বেশ কয়েক দিন আগে একটি পদযাত্রায় অংশ নেন তিনি। সেই সময়েই হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেতা। তৎক্ষণাৎ দক্ষিণী অভিনেতাকে কুপ্পামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক থাকায়, তারকা রত্নকে দ্রুত স্থানান্তরিত করা হয় বেঙ্গালুরুর একটি হাসপাতালে। বেশ কিছু দিন কোমায় ছিলেন তারকা রত্ন। শনিবার তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। তার পরেই আসে খারাপ খবরটি। তারকা রত্নর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jr Ntr South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE