Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Update

কান থেকে ফিরেই ভোলবদল! চর্চিত প্রেমিকের সঙ্গে ছবি তুলতে কিছুতেই রাজি হলেন না অদিতি

কর্মজীবনের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। ‘জুবিলি’র সাফল্যের পাশাপাশি কান চলচ্চিত্র উৎসবে নজরকাড়া উপস্থিতি— সবটাই চুটিয়ে উপভোগ করছেন নায়িকা।

Jubilee actress Aditi Rao Hydari jets off to a romantic gateaway her rumored boyfriend Siddharth.

‘জুবিলি’ খ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২০:৪০
Share: Save:

কর্মজীবনের অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও নিজেকে প্রতিষ্ঠা করেছেন মেধার ভিত্তিতে। ‘জুবিলি’র মতো ওয়েব সিরিজ়ে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন অদিতি। পাশাপাশি সম্প্রতি কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় হেঁটেও নজর কেড়েছেন অভিনেত্রী। সব মিলিয়ে অদিতির সাফল্যের ঝুলি এখন বেশ ভারী। তাতেই কি ধরাকে সরাজ্ঞান করে বসলেন অভিনেত্রী? সম্প্রতি বিমানবন্দরে তাঁর আচরণ দেখে তেমনই মন্তব্য নেটাগরিকদের একাংশের।

সম্প্রতি দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছিল অদিতিকে। অনুমান, চর্চিত প্রেমিকের সঙ্গে কোথাও বেড়াতেই যাচ্ছেন তিনি। দুই অভিনেতাকে একসঙ্গে দেখে ছবির জন্য আবদার করেন চিত্রগ্রাহীরা। তবে তাঁদের দাবি মেটাতে নারাজ অদিতি। সাফ জানিয়ে দিলেন, ‘‘না, সেটা সম্ভব নয়।’’ এ দিকে তাঁর থেকে কয়েক হাত দূরেই দাঁড়িয়ে রয়েছে সিদ্ধার্থ। তবে কি সাম্প্রতিক সাফল্যের পর থেকেই নিজের দর বাড়িয়েছেন অদিতি? অভিনেত্রীর ব্যবহারে বেশ চটেছেন নেটাগরিকদের একাংশ। দক্ষিণী ইন্ডাস্ট্রি ও বলিউড— দুই জায়গাতেই এখন বেশ পরিচিত মুখ অদিতি। আন্তর্জাতিক দুনিয়াতেও নিজেকে চেনাচ্ছেন ধীরে ধীরে। অন্য দিকে সিদ্ধার্থ দক্ষিণী ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করলেও, বলিউডে তাঁর এক মাত্র পরিচয় ‘রং দে বসন্তী’ ছবি। কর্মজীবনে সাফল্যের পার্থক্যই কি তবে দুই তারকার মধ্যে দূরত্ব বাড়াচ্ছে? তুঙ্গে জল্পনা।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেমের কানাঘুষো বেশ অনেক দিন ধরেই। তবে সেই জল্পনা আরও বেড়েছে গত কয়েক মাসে। চুটিয়ে প্রেম করছেন অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। সমাজমাধ্যমের পাতায় স্পষ্ট সেই ছাপ। সেখানে মাঝেমধ্যেই একে অপরের জন্য আদুরে বার্তা দিয়ে থাকেন চর্চিত যুগল। ২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। ছবির সেট থেকেই তাঁদের বন্ধুত্ব, তার পর প্রেম। সমাজমাধ্যমে মাঝেমধ্যে আদুরে ছবি ও ভিডিয়ো পোস্ট করলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউ-ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE