• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৭০-এও বাবা হতে চান কবীর!

3
যুগলে...।

বিয়ের এক মাসও হয়নি। এর মধ্যেই ফ্যামিলি প্ল্যানিংয়ের পরিকল্পনা করছেন তাঁরা। পাত্রের বয়স ৭০। পাত্রী ৪২। তাঁরা বি-টাউনের সদ্য বিবাহিত দম্পতি কবীর বেদি এবং পরভীন দুসাঞ্জ। কবীরের এটা চতুর্থ বিয়ে। তাঁর আগের তিন পক্ষের সন্তান রয়েছে। কিন্তু পরভীন নিজের সন্তান চান। নিজের বয়সের কথা ভেবে বিয়ের অনেক আগেই ডিম্বাণু সংরক্ষণ করেছিলেন। এ বার বিয়ে যখন হয়েই গিয়েছে আর দেরি করতে চান না পরভীন। যত তাড়াতাড়ি সম্ভব তিনি মা হয়ে চাইছেন বলেই খবর বলিউডে।   

২৯ বছরের ছোট, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ, পরভীন দুসাঞ্জের সঙ্গে গত ১০ বছর ধরেই থাকছিলেন কবীর। বিয়ের খুশিতে উচ্ছ্বল কবীর নিজেই জানিয়েছিলেন, ‘‘ছ-বছর আগে রোমে ঐতিহাসিক ঐতিহাসিক স্প্যানিশ স্টেপসে আমি পরভীনকে বিয়ের প্রস্তাব দিই। পরভীন রাজি হয়। কিন্তু কবে বিয়ে করবে তা নিয়ে আমাকে ঝুলিয়েই রেখে দিয়েছিল।’’

সেই অনুষ্ঠানে ছিলেন না কবীর কন্যা পূজা। সেই নিয়ে বলিউডের আনাচে কানাচে গুঞ্জন ছিল। তবে কি বাবার চতুর্থ বিয়ে মেনে নিতে পারেননি পূজা? হাটে হাঁড়ি ভাঙেন পূজা নিজেই। পরভীনকে শয়তান ডাইনি বা দুষ্টু সত্-মা বলে টুইট করেন তিনি।

৭০ বছরের কবীর বেদী এর আগে তিন বার বিয়ে করেছেন। প্রথম স্ত্রী প্রতিমা বেদী উত্তরাখণ্ডে ট্রেক করতে গিয়ে মারা যান। তার পরের দুই স্ত্রী সুসান হামফ্রেজ এবং নিকি বেদী। নিকির সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয় ২০০৫ সালে। তার কিছু দিন পর থেকেই পরভীন দুসাঞ্জের সঙ্গে ডেটিং শুরু হয় কবীরের।

আরও পড়ুন

• কবীর-পরভীনের বিয়ের ছবি

• আমার জীবনেও প্রবেশ করেছে এক দুষ্টু সত্-মা: পূজা বেদি

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন