Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

Salman-Kabir: তাঁকে ব্রাত্য রেখেই ছবির ঘোষণা! বন্ধু সলমনের উপর চটলেন কবীর?

বলিউড থেকে অনুরাগীমহল, সলমনের ঘোষণায় উচ্ছ্বসিত সকলেই। কিন্তু ‘বজরঙ্গি ভাইজান’-এর পরিচালক কবীর খান কী বলছেন?

সলমনের উপর রেগে কবীর?

সলমনের উপর রেগে কবীর?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৮:১৮
Share: Save:

‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল তৈরি হবে। ‘আরআরআর’ ছবির প্রচারে এ কথা আগেই ঘোষণা করেছিলেন সলমন খান। জানিয়ে দিয়েছিলেন, ‘বজরঙ্গি’ পর্দায় ফিরবে ‘পবনপুত্র ভাইজান’ হয়ে। ছবির গল্প লিখছেন এস এস রাজামৌলির বাবা বিজয়েন্দ্র রাজামৌলি। প্রথম ছবির গল্পের স্রষ্টাও ছিলেন তিনিই।

বলিউড থেকে অনুরাগীমহল, সলমনের ঘোষণায় উচ্ছ্বসিত সকলেই। কিন্তু ‘বজরঙ্গি ভাইজান’-এর পরিচালক কবীর খান কী বলছেন? ছবির সিক্যুয়েলের কথা স্বীকার করেছেন তিনিও। কিন্তু সলমনের মতো উচ্ছ্বাস ধরা পড়েনি কবীরের কথায়। পরিচালক বলেছেন, “সলমন ছবিটিকে ‘পবনপুত্র হনুমান’ বলে ডাকছে। ছবিটি লেখা হচ্ছে। ও উত্তেজিত হয়ে ঘোষণা করে ফেলেছে। আমি এখনও চিত্রনাট্য পড়িনি। তবে বিজয়েন্দ্র স্যর নিশ্চয়ই দারুণ কিছু একটাই লিখবেন।”

এত দূর পর্যন্ত সবই ঠিক ছিল। এর পর কবীর যা বললেন, তা-ই উস্কে দিয়েছে জল্পনা। ‘পবনপুত্র ভাইজান’ প্রসঙ্গে তাঁর মন্তব্য, “সিক্যুয়েল বিষয়টা নিয়ে আমি কখনওই খুব একটা ভাবি না। আমার ছবি সফল হয়েছে বলেই যে তার সিক্যুয়েল তৈরি করতে হবে, এমনটা আমি মনে করি না। তবে ভাল গল্প পেলে নিশ্চয়ই তৈরি করব।”

কবীরের পরিচালনায় বক্স অফিসে ঝড় তুলেছিল ‘বজরঙ্গি ভাইজান’। এই ছবির মাধ্যমেই দীর্ঘদিন ধরে ধুন্ধুমার মারপিটের ছবি করে আসা সলমনও পুনঃপ্রতিষ্ঠা পেয়েছিলেন ‘ভাল অভিনেতা’ হিসেবে। কিন্তু ছবির সিক্যুয়েল তৈরির দায়িত্ব তিনি নিচ্ছেন কি না, এখনও তা স্পষ্ট ভাবে জানাননি পরিচালক। তবে কি তাঁকে ব্রাত্য রেখেই ছবির নাম ঘোষণা মনে ধরেনি কবীরের? তাই কি এখনও ধোঁয়াশা বজায় রাখছেন তিনি? এমন অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Kabir Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE