Advertisement
২০ এপ্রিল ২০২৪
rajeeta kochar

তুনিশার অস্বাভাবিক মৃত্যুর রেশ কাটতে না কাটতেই প্রয়াত আরও এক অভিনেত্রী

শনিবার প্রয়াত হয়েছেন অভিনেত্রী তুনিশা শর্মা। ফের মৃত্যুসংবাদ হিন্দি ছোট পর্দায়। প্রয়াত ‘কহানি ঘর ঘর কি’ খ্যাত বর্ষীয়ান অভিনেত্রী রাজিতা কোচার।

তুনিশার পর প্রয়াত আরও এক অভিনেত্রী।

তুনিশার পর প্রয়াত আরও এক অভিনেত্রী। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৩:২৩
Share: Save:

জোড়া মৃত্যুর খবর মায়ানগরীতে। শনিবারই সিরিয়ালের সেটে বছর কুড়ির অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এবার প্রয়াত হলেন ‘কাহানি ঘর ঘর কি’ সিরিয়াল খ্যাত বর্ষীয়ান অভিনেত্রী রাজিতা কোচার। শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন রাজিতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

পরিবার সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই কিডনির অসুখে ভুগছিলেন রাজিতা। গত ২০ ডিসেম্বর আচমকাই তাঁর রক্তে শর্করার মাত্রা বৃদ্ধি পায়। তার পর মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। রক্তে শর্করার পরিমাণ বেড়ে যাওয়ায় শুরু হয় অনিয়মিত হৃদ্‌স্পন্দন। ফলে তড়িঘড়ি অভিনেত্রীকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে। কিন্তু তার পরেও পরিস্থিতি সামাল দেওয়া যায়নি। একে একে কিডনি ও হৃদ্‌যন্ত্র বিকল হতে শুরু করে অভিনেত্রীর। শনিবার সন্ধ্যায় তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। উল্লেখ্য, গত সেপ্টেম্বরেই স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন রাজিতা। তার এক মাসের মধ্যেই এই দুঃসংবাদ।

‘কাহানি ঘর ঘর কি’ ছাড়াও ‘হাতিম’-সহ বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছিল রাজিতাকে। শুধু সিরিয়াল নয়, পা রেখেছিলেন হিন্দি ছবিতেও। ‘পরওয়না’, ‘রজনীগন্ধা’ ও সাম্প্রতিক কালে কঙ্গনা রানাওতে‌র ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসী’ ছবিতে দেখা গিয়েছিল অভিনে‌ত্রীকে। রাজিতার প্রয়াণে ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। অভিনেত্রীর সহকর্মী এবং অনুরাগীরা সমাজমাধ্যমে শোকপ্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rajeeta kochar tv actress Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE