Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

তুনিশা কি সত্যিই অন্তঃসত্ত্বা ছিলেন? কী বলছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

শনিবার মুম্বইয়ের শুটিং সেটে থেকে উদ্ধার হয় বছর কুড়ির অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত দেহ। এ বার প্রকাশ্যে এল অভিনেত্রীর ময়নাতদন্তের রিপোর্ট।

প্রকাশ্যে তুনিশার ময়নাতদন্তের রিপোর্ট।

প্রকাশ্যে তুনিশার ময়নাতদন্তের রিপোর্ট। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

শনিবার শুটিংয়ের সাজঘরে উদ্ধার হয় বছর কুড়ির অভিনেত্রী তুনিশা শর্মার দেহ। অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। শনিবার তুনিশার অস্বাভাবিক মৃত্যুর পর তাঁর সহ-অভিনেতার দিকে অভিযোগ তোলেন অভিনেত্রীর মা। ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা শীজ়ান খানের বিরুদ্ধে মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলেছিলেন তাঁর মা। সেই অভিযোগের ভিত্তিতে কয়েক ঘণ্টার মধ্যেই মুম্বই পুলিশ শীজ়ানকে গ্রেফতার করে। রবিবার প্রকাশ্যে এল অভিনেত্রীর ময়নাতদন্তের রিপোর্ট।

তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ খুন ও আত্মহত্যার দুটি দিক খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট বলছে, শ্বাসরোধ বা দমবন্ধ হয়েই মৃত্যু হয়েছে হিন্দি ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর। শরীরে কোনও রকম আঘাতের চিহ্ন মেলেনি। তুনিশার মৃত্যুর খবর সামনে আসতেই সমাজমাধ্যমে একাংশ অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতে থাকেন। তবে ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে মুম্বই পুলিশ এই দাবিকে নস্যাৎ করে দিয়েছে।

শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেন তুনিশা। ‘ভরত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। তার পর ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে হিন্দি ছোট পর্দায় শোকের ছায়া নেমে এসেছে। শুধু সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি ২’-এর মতো হিন্দি ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Bollywood Actress Tunisha Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE