Advertisement
০৬ মে ২০২৪
Kajol

নেটদুনিয়া থেকে বিদায় ঘোষণা করেও প্রত্যাবর্তন কাজলের, কেন?

সকালেই নেটদুনিয়া থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেন কাজল। কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই নেটদুনিয়ায় প্রত্যাবর্তন অভিনেত্রীর।

Picture of Kajol

অভিনেত্রী কাজল। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ২১:৫০
Share: Save:

শুক্রবার সকালেই সমাজমাধ্যম থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী কাজল। টুইটার হ্যান্ডল এবং ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা হরফে বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই। লিখেছিলেন, “জীবনের কঠিনতম পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি।” তার পর থেকেই উদ্বেগে ছিলেন অনুরাগীরা। অভিনেত্রীর জীবনে সব কুশল রয়েছে কিনা সেই নিয়ে জল্পনা ছিল নেটদুনিয়ায়। কিন্তু সন্ধে গড়াতেই একেবারে স্পষ্ট সবটা।

কথা রাখতে না পেরে ঘণ্টা কয়েকের মধ্যেই প্রত্যাবর্তন। যদিও তাতে অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি নেটাগরিকরা। আসলে অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়ালের- পেয়ার, খুন, ধোঁকা’ ট্রেলার মুক্তি পেতে চলেছে ১২ই জুন। সেই কারণেই এই লুকোচুরি। বলা যেতে পারে এক রকমের প্রচার কৌশলও বটে। অভিনেত্রী নিজের আসন্ন এই সিরিজ়ের পোস্টার প্রকাশ্যে এনে লেখেন, ‘‘পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে তুমি ফিরবে!’’ এই সিরিজ়টি জনপ্রিয় ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেক। সিরিজ়ে আইনজীবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও কাজলের এমন রসিকতা মোটেও ভাল চোখে দেখেননি নেটাগরিকরা। কেউ বলেছেন, ‘‘এমন প্রচার কৌশল বড্ড বিরক্তিকর’’, কেউ লিখেছেন, ‘‘এর পর আপনি সত্যি বললেও কেউ বিশ্বাস করবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Bollywood Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE