Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kajol

Kajol: ‘অহঙ্কারী মহিলা’! জন্মদিনে বাড়ির নীচে অনুরাগীদের সঙ্গে কাজলের আচরণে ক্ষুব্ধ নেটাগরিক

কারও বক্তব্য, ‘কেবল শিশুদের মুখে এক টুকরো কেক তুলে দিতে পারতেন।’

কাজল

কাজল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৮:৫৪
Share: Save:

বৃহস্পতিবার নেটমাধ্যমের আনাচ কানাচ মেতে উঠেছিল বলিউডের নায়িকা কাজলের জন্মদিন উপলক্ষে। কাট টু, শুক্রবার থেকে সেই কাজলের দিকেই আক্রমণের তির ধেয়ে গিয়েছে। অভিনেত্রীর আচরণে ক্ষুব্ধ নেটাগরিকরা।

কী করেছেন তিনি?

পাপারাৎজিদের দৌলতে বেশ কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, মুখে মাস্ক, গায়ে সাদা পোশাক পরে বাড়ির বড় দরজার সামনে দাঁড়িয়ে রয়েছেন কাজল। তাঁর সামনে কয়েক জন খুদে অনুরাগী-সহ কিছু প্রাপ্তবয়স্ক মানুষও রয়েছেন। তাঁদের মুখ দেখে বোঝা যাচ্ছে, ‘সিমরন’-কে দেখে বড্ড খুশি তাঁরা। যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেন না। কাজলের নাম লেখা একটি কেক নিয়ে এসেছেন অনুরাগীরা। কাজল একটি ছুরি দিয়ে কেক কাটলেন। ‘হ্যাপি বার্থ ডে’ গান ধরলেন অনুরাগীরা। কিন্তু ‘বার্থ ডে গার্ল’-কে কেক খেতে বলায় তিনি কয়েক পা পিছিয়ে গিয়ে হাত নাড়িয়ে ‘না’ বললেন। তার পরে তাড়াহুড়ো করে বাড়ির ভিতরে চলে গেলেন কাজল।

অনুরাগীদের প্রতি অজয় দেবগণ-পত্নীর এমন আচরণ নেটাগরিকদের চোখে লেগেছে। তাঁদের প্রিয় বলি-তারকার কাছ থেকে এমন ব্যবহার আশা করেননি তাঁরা। কারও বক্তব্য, ‘কেবল শিশুদের মুখে এক টুকরো কেক তুলে দিতে পারতেন।’ কেউ আবার বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘কী দরকার এঁদের পিছনে টাকা খরচ করার? এর থেকে তো অনাথ শিশুদের দিতে পারতেন কেকটি।’ কেউ কাজলকে ‘অহঙ্কারী মহিলা’ বলে আক্রমণ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trolling Celebrity Birthday Kajol Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE