Advertisement
১৮ মে ২০২৪
Kajol on her new work

কেরিয়ারের শীর্ষে যখন হঠাৎ বিয়ে করে বসলেন কাজল, সাবধান করেছিলেন তাঁর বাবা

‘দ্য ট্রায়াল: প্যায়ার, কানুন, ধোকা’ সিরিজ়ে কাজলকে দেখা যাবে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে। চরিত্রটি এক জটিল সন্ধিক্ষণে দাঁড়িয়ে রয়েছে।

Kajol recounts how her father asked her to \\\\\\\'think carefully\\\\\\\' before joining films

কাজল। —ফাইল চিত্র

শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৮:১৬
Share: Save:

‘‘জীবনে কঠিন সময় চলছে’’— এই বলে সমাজমাধ্যম থেকে বিরতি ঘোষণা করেছিলেন কাজল। সকলেই উদ্বিগ্ন হয়েছিলেন। তার পর বোঝা যায়, সবটাই প্রচার কৌশল। সমস্যায় নেই কাজল, বরং কঠিন বাঁকে দাঁড়িয়ে তাঁর অভিনীত এক চরিত্র। যাকে নিয়ে কথা বলতে গিয়ে আবার নিজেকেই টেনে আনলেন অভিনেত্রী।

দ্য ট্রায়াল: প্যায়ার, কানুন, ধোকা’ সিরিজ়ে কাজলকে দেখা যাবে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে। চরিত্রটি এমন এক জটিল সন্ধিক্ষণে দাঁড়িয়ে রয়েছে, যেখানে প্রতিটি সিদ্ধান্তই নতুন নতুন বাঁকে নিয়ে যেতে পারে তাকে এবং তার চারপাশের চরিত্রগুলিকে। বাস্তব জীবনেও এমন অনেক কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে অভিনেত্রীকে।

তাঁর জীবনের সব চেয়ে কঠিন সিদ্ধান্তের প্রসঙ্গে তিনি বলেন, “জীবনের অনেক উদাহরণ রয়েছে, যেখানে আমাকে কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন আমি বিয়ে করি। কিন্তু আমি যে ইন্ডাস্ট্রিতে এসেছিলাম, এটাই তো ভাগ্য বদলে দিয়েছিল আমার। জানতামই না, আদপেই ছবির জগতে আসতে চাই কি না!”

তাঁর বাবা সতর্ক করেছিলেন তাঁকে। অভিনেত্রী বলেন, “মনে আছে, বাবা তখন আমায় খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে বলেছিলেন। তাঁর বক্তব্য ছিল, আমি কখনও আর এখান থেকে বেরোতে পারব না। এক বার এর মধ্যে ঢুকে যাওয়া মানে এই পথে চলতেই হবে।”

অভিনেত্রীর অবশ্য বাবার কথা ঠিক বলে মনে হয়নি। তিনি ভেবেছিলেন, চাইলেই তো কাজ করা বন্ধ করে দিতে পারেন। কিন্তু কাজলের কথায়, “সময় প্রমাণ করেছে, বাবা-ই ঠিক ছিলেন।”

তাঁর নতুন সিরিজ়ে সহ-অভিনেতা-অভিনেত্রী হলেন শিবা চড্ডা, যিশু সেনগুপ্ত, গৌরব পাণ্ডে প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE