Advertisement
০৪ মে ২০২৪
Rakul Preet Singh

সিনেমার মতো প্রেমে বিশ্বাসী রকুল, জ্যাকির মধ্যে কি খুঁজে পেয়েছেন সেই সুখ?

‘দিলওয়ালে দুলহনিয়া’-র মতো প্রেমের স্বপ্নে দেখতেন রকুলপ্রীত। পুরনো সেই ভালবাসার ধাঁচ, এ যুগেও কি সম্ভব? নিজের প্রেম দিয়েই ব্যাখ্যা করলেন অভিনেত্রী।

Rakul Preet Singh

রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৮:০৭
Share: Save:

সম্পর্ক যত দিন গিয়েছে, গাঢ় হয়েছে আরও। অথচ কোনও পরিকল্পনাই ছিল না তাঁদের। ২০২১ সালের অক্টোবর মাসে প্রকাশ্যে এসেছিল জ্যাকি ভগনানি এবং রকুলপ্রীত সিংহের প্রেমের কথা। সম্প্রতি ভালবাসার নতুন উপলব্ধি ব্যক্ত করলেন রকুলপ্রীত।

এক সাক্ষাৎকারে ‘রানওয়ে ৩৪’-এর অভিনেত্রী রকুল বললেন, “ভালবাসা শর্তহীন, সকলেই যেমন বলেন। এটা ব্যাখ্যা করা যায় না। নীরবতার মধ্যে শান্তি খুঁজে পাওয়া কিংবা নিজের মতো করে স্বচ্ছন্দ থাকতে পারা যায় যার সঙ্গে সে-ই ভালবাসা।”

তাঁর মতে, পারস্পরিক সম্মান ভালবাসার ক্ষেত্রে জরুরি বিষয়। কর্মক্ষেত্রে পরস্পরের উন্নতি চাওয়া, শুভাকাঙক্ষা করাও গুরুত্বপূর্ণ। এই সাহচর্য, সঙ্গ অন্য সব কিছুর চেয়ে বেশি বলে মনে করেন অভিনেত্রী। ভালবাসা শব্দের ভুল ব্যাখ্যা, অপব্যবহারও কখনও কখনও হয় বলে রকুল প্রীত মনে করেন।

যে মানুষটির সঙ্গে সম্পর্ক, তাকে অধিকারের নিজস্ব একটা খাঁচায় বেঁধে ফেলা উচিত নয় বলেই রকুলের মত। তিনি বললেন, “ভালবাসা এগিয়ে দেবে, উন্নতির সুযোগ করে দেবে, বেঁধে ফেলবে না।” সম্পর্কের স্বচ্ছতাতেও জোর দেন রকুল। তিনি বলেন, “মিথ্যে জিনিসটা যে কোনও সম্পর্ক নষ্ট করে। আমার মনে হয়, ভালবাসলে কিছু গোপন করার দরকার হয় না, সব বলা যায়।”

কেন তিনি দীর্ঘ দিন কোনও সম্পর্কে জড়াননি— তার ব্যাখ্যা দিয়ে রকুল বলেন, নব্বই দশকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’-র মতো ছবিতে যে ধরনের প্রেম দেখানো হয়েছিল, সেই ধরনের প্রেমই স্বপ্নে দেখতেন তিনি। একটু পুরনো ধাঁচের রোম্যান্টিকতায় বিশ্বাস করতেন। জ্যাকির মধ্যে তেমন প্রেমের সন্ধান পেয়েছেন কি না, তা অবশ্য খোলসা করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Bollywood Actress Jackky Bhagnani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE