Advertisement
০৮ মে ২০২৪
Kajol on Paparazzi Culture

বাইকে চড়ে তাড়া করেছিলেন ছবিশিকারিরা! কী ভাবে পরিস্থিতি সামলেছিলেন কাজল?

বড় পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মের জগতে সদ্য পা রেখেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে কাজলের ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’। আপাতত সেই সিরিজ়ের প্রচারেই ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী।

Kajol.

বলিউড অভিনেত্রী কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১২:৩০
Share: Save:

তাঁর অভিনয় জীবনের বয়স তিন দশকেরও বেশি। গত ৩০ বছর ধরে ক্যামেরা তাঁর পেশার মাধ্যম, তাঁর নিত্যসঙ্গী। বড় পর্দা ছেড়ে সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের দুনিয়ায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী কাজল। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল’। ছবিতে এক আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই সিরিজ়ের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। তার মধ্যেই চলছে ছবিশিকারিদের দৌরাত্ম্য। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁদের উপরে মেজাজও হারিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। এ বার অতীতের এক ভয়াবহ অভিজ্ঞতা স্মরণ করলেন তিনি।

‘দ্য ট্রায়াল’ সিরিজ়ের প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির ছিলেন কাজল। ওই অনুষ্ঠানেই ছবিশিকারিদের দৌরাত্ম্য নিয়ে সরব হন অভিনেত্রী। কাজলের অভিযোগ, চিত্রগ্রাহীদের দিন দিন বাড়তে থাকা দৌরাত্ম্যে অতিষ্ঠ হয়ে উঠেছেন তিনি। কাজল বলেন, ‘‘সম্প্রতি আমি বান্দ্রার কাছে গিয়েছিলাম। আমার গাড়ি দেখতে পেয়েই বাইকে করে বেশ কয়েকজন ছবিশিকারি আমার পিছু নেন। বাইকে করে সেই যে তাড়া করা শুরু করেছেন, থামছেন আর না। এমন নয় যে আমি সেখানে কোনও পেশাগত কারণে গিয়েছি। কোনও ব্যক্তিগত কাজও তো থাকতে পারে।’’ কাজলের দাবি, ‘‘ছবিশিকারিদের এই সংস্কৃতিটা এখন পেন্ডুলামের পর্যায়ে চলে গিয়েছে। যেটা এক বার শুরু হলে আর থামে না।’’ অভিনেত্রীর কথা থেকেই স্পষ্ট, আলোকচিত্রীদের এই দৌরাত্ম্যে কতটা বিরক্ত তিনি।

এর আগেও এক অনুষ্ঠানে ছবিশিকারিদের উপর মেজাজ হারিয়েছিলেন কাজল। সেই অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর থেকেই তাঁর কাছে ছবির জন্য বার বার করে অনুরোধ করতে থাকেন চিত্রগ্রাহীরা। ছবি তোলার জন্য সময়ও দেন অভিনেত্রী। তার পরেও অনুরোধের আসর শেষ হয়নি চিত্রগ্রাহকদের। তখনই মেজাজ হারান কাজল। রেগে গিয়ে ক্যামেরার দিকে তাকিয়েই ভেংচি কাটা শুরু করেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ছ়ড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol The Trial Web Series OTT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE