Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Kajol

অজয়ের হাতের জাদু! তাঁর ছোঁয়া না থাকলে এই পদ খেতেই পারেন না কাজল

কাজলের প্রিয় পদ খিচুড়ি। তবে অজয়ের হাতে ছাড়া নাকি খেতেই পারেন না। গর্বের সঙ্গে জানালেন, খিচুড়িটা সেরা রাঁধেন স্বামীই।

অজয়ের হাতে ছাড়া খেতেই পারেন না। গর্বের সঙ্গে জানালেন, খিচুড়িটা সেরা রাঁধেন স্বামীই

অজয়ের হাতে ছাড়া খেতেই পারেন না। গর্বের সঙ্গে জানালেন, খিচুড়িটা সেরা রাঁধেন স্বামীই ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:৩২
Share: Save:

‘দৃশ্যম ২’-এর সফল নায়ক শুধু নন, হেঁসেল সামলাতেও পারদর্শী অজয় দেবগন। তবে তাঁর এই প্রতিভার কথা অজানাই থেকে যেত, যদি না বলে ফেলতেন কাজল! সম্প্রতি এক রিয়্যালিটি শো-র মঞ্চে স্বামীর রান্নার গুণগান করলেন নায়িকা।কাজলের প্রিয় পদ রান্নাতেও নাকি ওস্তাদ অজয়। মনে করতেই জিভে জল ‘ফানা’ অভিনেত্রীর। বললেন, “অবিশ্বাস্য মনে হলেও সত্যি। অজয়ের রান্নার হাত চমৎকার। কিছু রাঁধুনি হয় না, যারা যাতে হাত দেন সোনা ফলে। অজয় সে রকমই এক জন। যা-ই রাঁধুক দারুণ স্বাদ হয়।’’

এর পরই কাজল জানান তাঁর প্রিয় পদ খিচুড়ি। তবে অজয়ের হাতে ছাড়া খেতেই পারেন না। গর্বের সঙ্গে জানালেন, খিচুড়িটা সেরা রাঁধেন স্বামীই। তবে উপকরণে যে কী দেন, সেটা নাকি গোপন রাখতেই ভালবাসেন অজয়।কাজলের কথায়, “রান্না করতে ভালবাসে অজয়। কিন্তু রান্নাঘরে ঢুকেই দরজা বন্ধ করে দেয়। কোনও দিন রেসিপি শেয়ার করে না। খিচুড়িতে যে কী দেয় তা-ও জানি না। কিন্তু যখন তৈরি আমার জন্য, অসাধারণ লাগে!” ২০২১ সালে ‘ত্রিভঙ্গ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল কাজলকে। তাঁর পরের ছবি ‘গুড ওয়াইফ’। রবার্ট কিং এবং মিশেল কিং-এর একই শিরোনামের এক অনুষ্ঠান অবলম্বনে তৈরি হচ্ছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.