Advertisement
০৬ মে ২০২৪
Kajol

নতুন বছরে কলকাতায় আসবেন কাজল, টলিউডের কোন পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী?

নতুন বছরেই ফের কলকাতায় পা রাখবেন কাজল। কোনও ঝটিকা সফর নয়, বরং একটা লম্বা সময় কলকাতায় থাকবেন অভিনেত্রী।

Kajol will be shooting in kolkata for her new project Maa on new year

কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২০:০৪
Share: Save:

এমনিতেই কলকাতার সঙ্গে তাঁর নাড়ীর টান। বাঙালি পরিচালক সমু মুখোপাধ্যায়ের ও তনুজার কন্যা। যদিও কাজলের বেড়ে ওঠা গোটাটাই মুম্বই শহরে। বিয়ে করেছেন মরাঠি পরিবারে। যদিও কলকাতায় তাঁর যাতায়াত লেগেই থাকে। শেষ, ‘সালাম ভেঙ্কি’ ছবির প্রচারের কলকাতায় এসেছিলেন তিনি। এ ছাড়াও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী। কিন্তু, নতুন বছরেই ফের কলকাতায় আসবেন কাজল। কোনও ঝটিকা সফর নয়, বরং একটা লম্বা সময় কলকাতায় থাকবেন তিনি।

বাঙালি হলেও এখনও পর্যন্ত কলকাতার পরিচালকের সঙ্গে কাজ করা হয়নি। তবে বাঙালি পরিচালক প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল কাজলকে। এ বার কলকাতায় কোনও বাঙালি পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন কি না, সেই নিয়ে ধন্দ রয়েছে। তবে শোনা যাচ্ছে, ছবির নাম হতে চলেছে ‘মা’। স্বামী অজয় দেবগনের প্রযোজনা। জানুয়ারির শেষের দিকে শহরে আসবেন অভিনেত্রী। যদিও তাঁর আগে নভেম্বরে রেইকি করতে আসবে অভিনেত্রীর টিম। অজয় দেবগনের প্রযোজনায় ‘ময়দান’ ছবির শুটিং হয়েছে কলকাতায়। কলকাতার বেশ কিছু কলাকুশলী কাজ করেছিলেন এই ছবিতে। শুটিং গত বছর শেষ হলেও ছবি মুক্তির দিন এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE