• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘অন্তঃসত্ত্বা! কিন্তু তোমার স্বামী কোথায়?’ ট্রোলের সম্মুখীন কল্কি

kalki
কল্কি কেঁকলা। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

‘অন্তঃসত্ত্বা, অথচ বিয়ে হয়নি’! ‘তুমি না প্রেগন্যান্ট, তোমার স্বামী কে?’, ‘বাচ্চা হবে? টাইট জামাকাপড় পরো না’... অন্তঃসত্ত্বা হওয়ার পর সোশ্যাল সাইট থেকে শুরু করে চার পাশে এ রকমই  হাজারও প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে অভিনেত্রী কল্কি কেঁকলাকে। সম্প্রতি এক দৈনিকের সাক্ষাৎকারে এসে সেই সব অভিজ্ঞতার ঝুলি নিয়েই অকপট কল্কি।

কী বললেন তিনি? কল্কি জানান, পরিবারের সমস্ত সদস্য পাশে থাকলেও বিয়ে না করে অন্তঃসত্ত্বা হওয়ায়  বেশ কিছু জায়গায় ট্রোলের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তবে সকলে এমনটা নয়। তিনি যেখানে থাকেন সেখানকার বেশিরভাগ প্রতিবেশী প্রতি মুহূর্তে তাঁর খোঁজ নিচ্ছেন, কিছু প্রয়োজনীয় কী না জিজ্ঞাসা করছেন... ।

কল্কির বক্তব্য, “অন্তঃসত্ত্বা না হলেও আপনাকে নিয়ে গসিপ হতে পারে। যদি আপনি সেলিব্রিটি না হয়ে সাধারণ মানুষ হন, তাতেও কিছু মানুষ আপনাকে ট্রোল করবেই। প্রত্যেক মানুষের মতামত ভিন্ন, তাই আমার কাছে ট্রোলিং ‘ওকে’।”

আরও পড়ুন-ঐশ্বর্যার ম্যানেজারের গায়ে ভয়াবহ আগুন, ঝুঁকি নিয়ে রক্ষা করলেন শাহরুখ

 

আরও পড়ুন-শরীরী বিভঙ্গে রাজ-শুভশ্রীর জমিয়ে ভাসান ডান্স, ভাইরাল হল ভিডিয়ো

 

 

প্রথম যখন জানতে পারেন মা হতে চলেছেন কী প্রতিক্রিয়া হয়েছিল? কল্কি জানান, প্রথমে নাকি বিশ্বাসই হয়নি তাঁর। তিনি বলেন, “আমাদের এই মুহূর্তে নতুন সদস্য আনার পরিকল্পনা ছিল না। তাই প্রথম বার প্রেগন্যান্সি কিটে ফলাফল পজিটিভ আসায় আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিলাম না। আবারও টেস্ট করাই। এবারও ফলাফল পজেটিভ। যখন জানতে পারলাম মনে মনে খুবই খুশি হয়েছিলাম।”

মা হচ্ছেন তিনি। দেখে নিন তারই কিছু ঝলক

 

তবে যাবতীয় গসিপে তিনি যে পার্টনার গাই হার্সবার্জকে সব সময় পাশে পাচ্ছেন সে কথাও জানান কল্কি। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে ২০১৫-তে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। বর্তমানে লিভ-ইনে রয়েছেন তাঁরা। এবার সুখবর দিলেন ওই কাপল্‌।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's always a Sunday when I'm with my favourite caveman🥰

A post shared by Kalki (@kalkikanmani) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন