Advertisement
২২ জুন ২০২৪
Sreemoyee Chattoraj

Kanchan-Shreemoyee: নিশিঠেকে এক ফ্রেমে কাঞ্চন-শ্রীময়ী! একসঙ্গে ছবি তোলা বারণ নাকি? পাল্টা প্রশ্ন অভিনেতার

পরস্পরের সঙ্গ উপভোগ করছেন কাঞ্চন-শ্রীময়ী? ভাগ করে নেওয়া ছবি বলছে, নিশিঠেকে চনমনে দু’জনেই! আড়াল কি সরল?

 এক ফ্রেমে কাঞ্চন-শ্রীময়ী

এক ফ্রেমে কাঞ্চন-শ্রীময়ী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৩:৩৩
Share: Save:

আইন-আদালত এক দিকে। কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ তাঁদের মতো! ছেলে ওশকে দেখতে না দেওয়ার অভিযোগে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফের আদালতের দ্বারস্থ হয়েছেন বিধায়ক-অভিনেতা। তার মধ্যেই বৃহস্পতিবার রাতে তিনি এবং শ্রীময়ী একসঙ্গে, এক ফ্রেমে! সঙ্গী রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জুন মালিয়া, অদিতি মুন্সী, তাঁর স্বামী দেবরাজ চক্রবর্তী-সহ বাংলা বিনোদন দুনিয়ার অনেকেই। বিধাননগর সেক্টর ফাইভের নিশিঠেকে যুগলে তোলা সেই ছবি নেটমাধ্যমেও পোস্ট করেছেন কাঞ্চন-শ্রীময়ী। ছবি বলছে, রসায়ন জমজমাট!

‘হাবজি গাবজি’-র সাফল্যের উদ্‌যাপন চলছিল? রাজ সেই উপলক্ষে পার্টি দিয়েছিলেন? আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল কাঞ্চনের কাছে। কাঞ্চনের কথায়, ‘‘না, কোনও সাকসেস পার্টি নয়। নিতান্তই অবসর বিনোদন। হাতেগোনা কয়েক জন একত্র হয়েছিলাম কিছুটা সময় কাটাব বলে। রাজ এই পার্টি দেয়নি।’’ কে দিয়েছেন তা হলে? সেই নাম বলতেও নারাজ অভিনেতা।

আড়াল সরিয়ে যুগলে সাহসী? ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু। তা নিয়ে প্রশ্নের জবাবে পাল্টা প্রশ্ন রেখেছেন উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক। তাঁর কথায়, ‘‘শ্রীময়ীর সঙ্গে ছবি তোলা কি বারণ? কোথাও কি এমন বিধিবদ্ধ সতর্কীকরণ আছে? আমরা একসঙ্গে ছবি তুললেই কেন এত কথা?’’ তার পরেই কাঞ্চনের অনুরোধ, অনেক তো হল! বিষয়টা নিয়ে অকারণ জলঘোলার কী দরকার?

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sreemoyee Chattoraj Kanchan Mallick Raj Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE